সংবাদ সারাদেশসারাদেশ

জামিন পেয়ে আবারো ধর্ষণচেষ্টা

ময়মনসিংহ প্রতিনিধিঃ

১ মাস ধর্ষণের মামলায় কারাভোগের পর জামিনে মুক্তি পেয়ে আবারো সেই কলেজছাত্রীকে ধর্ষণ করতে এসে ধরা পড়েছেন রফিকুল ইসলাম সোহান নামে এক যুবক। আজ বৃহস্পতিবার রাত ২টার দিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউপির বারা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঐ ইউনিয়নের কুমড়ি গ্রামের শাহাব উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম সোহান প্রায়ই উত্যক্ত করতো পাশের গ্রামের কলেজপড়ুয়া ঐ ছাত্রীকে। এ নিয়ে অনেক দেন-দরবার হলেও কোনো সমাধান হয়নি। গত বছরের ৫ জুন রাত ১০টার দিকে ঐ ছাত্রীকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে পালিয়ে যান সোহান। এ ঘটনার পরে সালিশ হলে সেখানে সিদ্ধান্ত হয় ধর্ষণের শিকার কলেজছাত্রীকে বিয়ে করবেন সোহান।

কিন্তু এক মাস পার হয়ে গেলেও বিয়ে না করায় কলেজছাত্রীর পরিবার মামলা করে সোহানের নামে। পরে পুলিশ সোহানকে গ্রেফতার করে কারাগারে পাঠায়। এক মাস কারাভোগের পর গত মঙ্গলবার রাতে সোহান আবারো ঐ কলেজছাত্রীর বাড়িতে গিয়ে ধর্ষণের চেষ্টা করেন। 

ঘটনা সম্পর্কে কলেজছাত্রী জানান, মামলার পর জামিনে এসেই সোহান তাকে বিভিন্নভাবে উত্যক্ত করে আসছিল। লোকলজ্জার ভয়ে এবার আর কাউকে জানানো হয়নি। এ অবস্থায় গত মঙ্গলবার সোহান তার কক্ষে আসলে ভালো ব্যবহার করে বসিয়ে রেখে পরিবারকে কৌশলে জানায় মেয়েটি। পরে গভীর রাতে তাকে আটকে বেঁধে রাখা হয়।

এ বিষয়ে কলেজছাত্রীর চাচা জানান, মামলার পর অল্প দিনের মধ্যে সে জামিনে এসে ফের অত্যাচার শুরু করে। কোনো ভয়-লজ্জার তোয়াক্কা করেনি সেই। এ অবস্থায় আটকের পর তার পরিবারকে জানানো হলে উভয় পরিবারের সম্মতিতে বিয়ের কার্য সম্পন্ন হয় বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button