সংবাদ সারাদেশসারাদেশ

জামালপুরে বিয়ের পরেই স্বামীকে হত্যা, মরদেহ গু‌ম

প্রেমিকের সহায়তায় স্বামীকে হত‌্যা। অতঃপর মরদেহ গু‌ম করতে বালু চাপা‌ দিলেন স্ত্রী।

গতকাল মঙ্গলবার ২৬ ডিসেম্বর রা‌তে জামালপুরের সরিষাবাড়ী উপ‌জেলা চর ডাকাইতাবান্দা এলাকা থে‌কে নিহতের লাশ উদ্ধার করেছে পু‌লিশ।

নিহতের নাম নাঈম হোসেন (২০)। তিনি টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ফলদা ইউনিয়নের মাইজবাড়ি গ্রামের মো. শফিকুল ইসলামের ছেলে।

এদিকে হত্যার ঘটনায় পরকীয়া প্রেমিক মাসুদ ও নাঈম হোসেনের স্ত্রী রেশ‌মি খাতু‌নকে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। মাসুদ অর্জুনা ইউনিয়নের চরভরুয়া গ্রা‌মের আব্দুল হাইয়ের ছে‌লে এবং রে‌শ‌মি খাতুন একই ইউনিয়নের রামাইল গ্রা‌মের আব্দুর রাজ্জা‌কের মে‌য়ে।

এ বিষয়ে জানা গেছে, নাঈম ও রেশ‌মি প্রায় তিন মাস আগে প্রেম ক‌রে পরিবারের অমতে বি‌য়ে ক‌রেন। এর‌ প্রেক্ষি‌তে গত ১৯ ডি‌সেম্বর স্ত্রী রামাইলে শশুর বা‌ড়ি‌তে যান। প‌রে রেশ‌মি নাঈম‌কে নি‌য়ে বিকে‌লে ঘুর‌তে বের হয়। এরপর রা‌তে রেশমি বাবার বা‌ড়ি গি‌য়ে বলে তার স্বামী নাঈম চ‌লে গে‌ছে। এরপর থে‌কে নাঈমের কোনো খোঁজ পাওয়া যা‌চ্ছিল না।

এ ঘটনায় ভূঞাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসান উল্লাহ্ জানায়, ঘটনা‌টি মর্মা‌ন্তিক। স্বামীকে বেড়া‌নোর কথা ব‌লে পরকীয়া প্রেমি‌কের সহায়তায় প‌রিক‌ল্পিতভা‌বে হত‌্যা ক‌রে। প‌রে তার মর‌দেহ গুম করার জন‌্য বালুচাপা দেয়। রেশ‌মি‌কে আট‌কের পর জিজ্ঞাসাবাদ কর‌লে সে হত‌্যা‌র কথা স্বীকার ক‌রে। প‌রে তার দেওয়া ত‌থ্যের ভি‌ত্তি‌তে মর‌দেহ উদ্ধার করা হয়েছে বলে জানায় তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button