সংবাদ সারাদেশসারাদেশ

জামালপুরে পরকীয়ার জেরে শিশুকে হত্যা

জামালপুর প্রতিনিধিঃ

জামালপুর সদর উপজেলায় পরকীয়া প্রেমের জেরে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে রিয়া মনি নামে ২বছরের এক শিশুকে হত্যা করেন মা ফারজানা খাতুন। ফারজানা খাতুন একই এলাকার মৃত রাজ্জাক মিয়ার মেয়ে।

শনিবার সকালে জামালপুর সদর উপজেলার লক্ষ্মীরচর ইউপির চরযথার্থপুর চান্দাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।একই দিনে দুপুরে জামালপুর জেনারেল হাসপাতালের সামনে থেকে অভিযুক্ত মা ফারজানা খাতুনকে শিশু হত্যার অভিযোগে আটক করেন পুলিশ। ।

স্থানীয়রা বলেন, সাড়ে চার বছর আগে ফারজানার সঙ্গে শেরপুর সদর উপজেলার বেতমারি ঘুঘরাকান্দি ইউনিয়নের উত্তরপাড়া এলাকার কদর আলীর ছেলে আবদল হালিমের বিয়ে হয়। এর মধ্যেই ফারজানা পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। এ নিয়ে পারিবারিক কলহ সৃষ্টি হয়।

ফারজানা শারীরিক অসুস্থতার কথা বলে প্রথম রোজার দিন বাবার বাড়িতে চলে আসেন। গত বুধবার সকালে রিয়া মনিকে নানা বাড়ি থেকে শেরপুরে দাদার বাড়িতে নিয়ে আসেন তার বাবা। পরে ওই দিন বিকেলে শিশুটির নানি তাকে আবার নিয়ে শেরপুর থেকে জামালপুরে নিজ বাড়িতে চলে আসে।

শনিবার সকালে শিশুটিকে তার মা ফারজানা খাবারের সঙ্গে বিষ মিশিয়ে খাওয়ায়। পরে পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পেরে শিশু রিয়াকে উদ্ধার করে জামালপুর হাসপাতালে নিলে করেন চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button