সংবাদ সারাদেশ

ছয় শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা পরিচালক আটক

সংবাদ চলমান ডেস্কঃ

লক্ষ্মীপুরে মাদরাসার ছয় শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগে মোবারক হোসেন নামে এক মাদরাসা পরিচালককে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে সদর উপজেলার হাজিরপাড়া ইউপির পশ্চিম কালিদাসেরবাগ গ্রাম থেকে পুলিশ তাকে আটক করে।

এ ঘটনায় স্থানীয় প্রশাসন মুসলিমাবাদ তালীমুল কোরআন ইসলামী একাডেমি বন্ধ ঘোষণা করে ছাত্রদের বাড়ি পাঠিয়ে দেয়।

সন্ধ্যায় ভূক্তভোগী এক ছাত্রের মা বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় মোবারকের বিরুদ্ধে মামলা করেন। আটক মোবারক রায়পুর উপজেলার চর কাচিয়া গ্রামের শাহ আলমের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, শিক্ষক মোবারক হোসেন ছয়জন শিশু ছাত্রকে একাধিকবার বলাৎকারের করেছেন। ঘটনাগুলো গোপন রাখতে তিনি ছাত্রদের ভয়ভীতি দেখিয়ে শপথ করান এবং তা মোবাইলে ভিডিও করে রাখেন। সম্প্রতি এক শিশুকে বলাৎকারের পর রক্তক্ষরণের বিষয়টি নজরে এলে ঘটনাটি জানাজানি হয়। এরপর মঙ্গলবার বিকেলে মোবারককে আটকের পর মাদরাসার একটি কক্ষে অবরুদ্ধ করে পুলিশে খবর দেয়।

জানা গেছে, ২০১৮ সালে পশ্চিম কালিদাসেরবাগ এলাকায় মুসলিমাবাদ তালীমুল কোরআন ইসলামী একাডেমি চালু করেন মোবারক হোসেন। তিনি স্থানীয় মসজিদে ইমামতি করার পাশাপাশি এই মাদরাসাটি পরিচালনা করে আসছেন। এতে ৩০ জন ছাত্র আবাসিকে থেকে পড়ালেখা করে আসছিল।

অ্যাডিশনাল এসপি (সদর সার্কেল) মো. মিমতানুর রহমান বলেন, একাধিক শিশু ছাত্রকে যৌন নিপীড়নে অভিযোগে মাদরাসার পরিচালককে আটক করা হয়। পরে মামলার প্রেক্ষিতে তাকে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button