ঢাকাসংবাদ সারাদেশ

সাভারে শিক্ষার্থীকে হত্যা,আসামীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

মোঃ নাসিম খান, সাভার প্রতিনিধিঃ

সাভারে এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় আসামীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসুচী পালন করেছে শিক্ষার্থীরা।

সকালে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের আমিন বাজার এলাকায় মিরপুর মফিদ ই আম স্কুলের সামনে এই মানববন্ধন কর্মসুচী পালন করেন শিক্ষার্থীরা। মানববন্ধনে এসময় নিহত শিক্ষার্থীর সহপাঠী ও পরিবারের সদস্যরা অংশ গ্রহণ করেন।

এসময় নিহত শিক্ষার্থীকে ঘাতকরা নির্মম ভাবে ছুরিকাঘাতে হত্যা করায় মানববন্ধনে অংশ নেওয়া সকল মানুষ
কান্নায় ভেঙ্গে পড়েন।

মানববন্ধন থেকে এসময় শিক্ষার্থীরা জানায়,গত বছরের ১৭/০৩/২১ তারিখে সাভারের কোন্ডা এলাকার কাঞ্চন মিয়ার ছেলে আমিনবাজারের মিরপুর মফিদ ই আম স্কুল এন্ড কলেজের এইচ এস সি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সাকিব
আল হাসানকে (১৮) টাকা নিয়ে বিরোধের জের ধরে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করে লাশ সেফটিক ট্যাঙ্কে লুকিয়ে রাখেন হত্যাকারী পিয়াস,নাবিন ও ইমন।

পরে সাভার থানায় অভিযোগ হলে পুলিশ নিহত ওই শিক্ষার্থীর বাড়ির পাশে একটি পরিত্যক্ত সেপটিক ট্যাঙ্কির ভিতর থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে। এঘটনায় নিহতের পরিবার সাভার মডেল থানায় তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত বেশ কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পরে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা পিয়াস ও ইমনকে গ্রেপ্তার করেছে। এ মামলায় দুই হত্যাকারী গ্রেপ্তার হলেও নাবিন এখনো পলাতক রয়েছে।

নাবিনকে গ্রেপ্তার ও আসামীদের দ্রুত ফাঁসির দাবিতে আজ আমিনবাজারে মানববন্ধন কর্মসুচী পালন করেন তারা। পুলিশ বলছে,নাবিনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। বিষয়টি নিহতের পরিবার ও তার সহপাঠীরা প্রধানমন্ত্রী শেখ
হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button