সংবাদ সারাদেশ

ছাত্রীকে লেবু দেয়ার কথা বলে ছাত্রাবাসে ডেকে নিয়ে ধর্ষণ করল প্রধান শিক্ষক

সংবাদ চলমান ডেস্কঃ

লেবু দেয়ার কথা বলে এক ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ ওঠেছে রাঙামাটির লংগদু উপজেলার করল্যাছড়ি আরএস উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে।
গত রবিবার রাতে ধর্ষণের অভিযোগে লংগদু থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন মেয়েটির মা।

অভিযোগে বলা হয়েছে, ২৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টার দিকে ওই মেয়েটি ছাগল খুঁজতে বিদ্যালয়ের দিকে যায়। ফেরার পথে প্রধান শিক্ষক আব্দুর রহিম ছাত্রীটিকে লেবু দেয়ার জন্য বিদ্যালয়ের পেছনে অবস্থিত ছাত্রাবাসের একটি কক্ষে ডাকেন। মেয়েটি কক্ষে যাওয়ার সঙ্গে সঙ্গে আব্দুর রহিম দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে বললে প্রাণনাশের হুমকি দেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও আটরকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা বলেন, ধর্ষণের শিকার মেয়েটি ১ অক্টোবর লিখিত অভিযোগ দিয়েছে। মঙ্গলবার এ বিষয়ে বৈঠকে বসা হবে। অভিযোগের সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ছাত্রীর মা বলেন, আমার মেয়ে এ বছর এসএসসি পাশ করেছে। আমি নিজেও এ বিদ্যালয় পরিচালনা কমিটির একজন সদস্য। আমি এ ঘটনার সুষ্ঠ বিচার চাই।

মেয়েটির বাবা বলেন,  আমার মেয়ের সর্বনাশ যে করেছে তার উপযুক্ত শাস্তি চাই।

আব্দুর রহিম অভিযোগ অস্বীকার করে বলেন, আমার স্কুলে ভবন নির্মাণের কাজ চলে তাই প্রায় সময় স্কুলে যাই। ২৫ সেপ্টেম্বর স্কুলে গিয়েছিলাম। কিন্তু ওই মেয়েটির সঙ্গে আমার দেখা হয়নি। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেয়া হয়েছে। সুষ্ঠু তদন্ত করলেই সত্য মিথ্যা বেরিয়ে আসবে।

লংগদু থানার ওসি সৈয়দ মোহাম্মদ নূর বলেন, বিষয়টি জেনেছি এবং ভিকটিমের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। রবিবার রাতে ভিক্টিমের মা বাদী হয়ে লংগদু থানায় একটি মামলা করেছেন। দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button