সংবাদ সারাদেশ

চুয়াডাঙ্গায় সেপটিক ট্যাংকে পড়ে ২ জনের মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

শুক্রবার (১৮ মার্চ) চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে দুইজনের মৃত্যু হয়েছে।সকাল পৌনে ১০টার দিকে আলমডাঙ্গা পৌর এলাকার আনন্দধাপ গ্রামের দাসপাড়ার নিপেন দাসের বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তিরা হলেন- কুষ্টিয়ার কুমারখালী থানার কল্যাণপুর গ্রামের আনসার প্রামানিকের ছেলে শরিফুল ইসলাম (৩০) ও ভবন মালিকের নাতি পাবনার কবিরদিয়া গ্রামের রাজ কুমার সাদের ছেলে সাগর দাস (১৫)।

এই বিষয়টি নিশ্চিত করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাদি জিয়াউদ্দিন আহমেদ বলেন, ফায়ার ও সিভিল ডিফেন্সের কর্মীরা দুজনকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন। হাসপাতালে আনার আগেই তারা দুইজনেই মারা যান।

আলমডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মখলেছুর রহমান স্থানীয়দের বরাত দিয়ে বলেন, সেপটিক ট্যাংক পরিস্কারের সময় শ্রমিক শরিফুল পড়ে যায়। এরপর কিশোর সাগর তাকে উদ্ধার করতে ট্যাংকে নামে। দুজনের অবস্থা আশঙ্কাজনক হলে আমরা ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। মূলত বিষাক্ত গ্যাসের কারণে এ ঘটনা ঘটেছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকে পড়ে দুইজনের মৃত্যুর খবর জানতে পেরেছি। বিস্তারিত জানার জন্য পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button