সংবাদ সারাদেশসারাদেশ

চুয়াডাঙ্গায় বাসের ধাক্কায় নিহত ১

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় রফিকুল ইসলাম নামে ১ জন ভ্যানচালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন জামাল উদ্দিন নামে আরো ১ জন ভ্যানযাত্রী।

বুধবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম দামুড়হুদা উপজেলার গোপালপুর গ্রামের মৃত নিয়ামত মণ্ডলের ছেলে। আহত জামাল উদ্দিন একই গ্রামের মৃত রহিম বক্সের ছেলে।

জানা গেছে, বুধবার সকালে ভ্যান নিয়ে আলমডাঙ্গায় যাচ্ছিলেন রফিকুল। এ সময় উপজেলার কেষ্টপুর গ্রামের মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস ভ্যানে ধাক্কা দয়ে। এতে ভ্যানচালক রফিকুল ও যাত্রী জামাল উদ্দিন গুরুতর আহত হন।

এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি  নেয়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান রফিকুল।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাজীব পারভেজ বলেন, অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ভ্যানচালক রফিকুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছিল। সেখানে নেয়ার পথে মারা যান তিনি। জামাল উদ্দিনকে রেফার্ড করা হয়েছে ঢাকার পঙ্গু হাসপাতালে।

আলমডাঙ্গা থানার ওসি সাইফুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গায় নেয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button