সংবাদ সারাদেশ

চিকিৎসকের অবহেলায় সন্তান জন্ম দিয়েই মারা গেলেন মা

সংবাদ চলমান ডেস্কঃ

চিকিৎসকের অবহেলায় সন্তান জন্মের পর এক প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠেছে। গত সোমবার রাতে মাদারীপুরের রাজৈ উপজেলার টেকেরহাটের সিটি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রাজৈর উপজেলার আমগ্রামের শাহ জামাল শেখের স্ত্রী রাশিদা বেগম প্রসব বেদনা নিয়ে সোমবার রাত ১টার দিকে সিটি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি হন। তার অবস্থা গুরুতর হওয়ায় দ্রুত সিজারের পরামর্শ দেন চিকিৎসক আঞ্জুমান আরা মনি। রাতেই সিজারে একটি পুত্র সন্তানের জন্ম দিতে গিয়ে মারা যান রাশিদা।

মৃতের স্বজনরা জানান, চিকিৎসকের অবহেলায় অপারেশন থিয়েটারেই মৃত্যু হয়েছে রাশিদার। মৃতের ভাই নূর হোসেন বলেন, রাশিদাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক জানান- অনেক আগেই তার মৃত্যু হয়েছে।

হাসপাতাল কর্তৃপক্ষ দাবি করছে, প্রসূতির অবস্থা আশঙ্কাজনক হলে তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয় স্বজনদের। তারা দেরি করায় ওই প্রসূতির মৃত্যু হয়েছে।

সিটি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসক আঞ্জুমান আরা মনি বলেন, ওই প্রসূতি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে। আমাদের কোনো অবহেলা নেই। তবে নবজাতক সুস্থ রয়েছে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button