সংবাদ সারাদেশসারাদেশ

চট্টগ্রামে একটি টায়ারের গোডাউনে আগুন- বন্ধ ট্রেন চলাচল

চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রামের দেওয়ান হাট এলাকায় রেললাইনের পাশে একটি টায়ারের গোডাউনে আগুন লেগেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। শনিবার (২৯ এপ্রিল) দুপুর ১২টা ৪৫ মিনিটের দিকে এ ঘটনা ঘটেছে। এদিকে রেললাইনের পাশে আগুন লাগার কারণে, সাময়িক ভাবে চট্টগ্রাম স্টেশনে কোনো ট্রেন ঢুকতে বা বের হতে পারছে না।  

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের মাস্টার জাফর আলম বলেন, আগুনের কারণে ঢাকা থেকে আসা সোনার বাংলা ট্রেন স্টেশনে ঢুকতে পারেনি। এছাড়া মার্শাল ইয়ার্ড থেকে আসা বিজয় এবং মহানগর এক্সপ্রেসও আটকা পড়েছে, তবে আগুন নেভানো হলে ট্রেন চলাচল স্বাভাবিক হবে বলে জানায় তিনি ।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ পরিচালক আবদুল হালিম বলেন, দুপুর ১২টা ৪৫ মিনিটের দিকে দেওয়ান হাট ব্রিজের নিচে একটি পরিত্যক্ত টায়ারের গোডাউনে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট, তবে এখনো আগুন নিয়ন্ত্রণে আসেনি বলে জানান তিনি।

প্রত্যক্ষদর্শীরা বলেন, আগুনের কালো ধোঁয়া পুরো এলাকা জুড়ে ছেয়ে গেছে। এতে করে আতঙ্ক ছড়িয়ে পড়েছে এলাকায়, তবে তাৎক্ষণিক ভাবে আগুন লাগার কারণ বা ক্ষয়ক্ষতি সম্পর্কে বিস্তারিত জানা যায়নি বলে জানান তারা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button