সংবাদ সারাদেশ

গৃহবধূকে হত্যার অভিযোগ,স্বামী পলাতক

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের তাড়াশে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।স্ত্রী জেসমিন খাতুন কে হত্যার পর থেকে স্বামী পলাতক রয়েছেন। রবিবার(৭ মার্চ) সকালে উপজেলার নওগাঁ ইউনিয়নের খালখুলা এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত গৃহবধু উপজেলার নওগাঁ ইউনিয়নের খালখুলা গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী ও নাটোরের বড়াইগ্রাম থানার রাজাকার মোড় এলাকার সুলতান মাহমুদের মেয়ে।

জেসমিন খাতুনের বড়বোন তৃপ্তি খাতুন বলেন, বুধবার রাতে আমার বোনের সঙ্গে তার স্বামী ফ্রিজ কেনা নিয়ে ঝগড়ার সূত্র ধরে গলা টিপে শ্বাসরোধে হত্যা করে। পরে মুখে বিষ ঢেলে দিয়ে আত্নহত্যা করছে বলে প্রচারণা চালায়। এ সংবাদ পেয়ে আমরা এসে তার গলায় আঘাতের চিহৃ দেখতে পাই।

উপজেলার নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন বলেন, গৃহবধূ জেসমিন খাতুন স্বামীর সঙ্গে অভিমান করে বিষপান করে আত্নহত্যা করছে। আমরা বসে উভয়পক্ষকে নিয়ে বৈঠক করছি।

তাড়াশ থানার এসআই মো. মাজেদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। মৃতের গলায় আঘাতের চিহৃ রয়েছে।ময়নাতদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান পুলিশ এই কর্মকর্তা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button