সংবাদ সারাদেশ

খেলনা নিয়ে ঝগড়ার সময় দুই শিশু মিলে হত্যা করল তৃতীয় শ্রেণির ছাত্রকে

সংবাদ চলমান ডেস্কঃ

সাতক্ষীরার সদর উপজেলার ঝিটকা গ্রামে একটি খেলনা নিয়ে ঝগড়ার সময় দুই শিশু মিলে হত্যা করে তৃতীয় শ্রেণির ছাত্রকে। বাড়ির পাশে একটি ধানক্ষেত থেকে তৃতীয় শ্রেণির ছাত্র হৃদয় মণ্ডলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় পুলিশের জিজ্ঞাসাবাদ শেষে নিহত শিশুর প্রতিবেশী এক নারী ও দুই শিশুসহ ৫ জনকে আটক করা হয়। ওই রাতেই দুই শিশু হত্যাকাণ্ডের কথা অকপটে স্বীকার করে।

নিখোঁজের একদিন পর তৃতীয় শ্রেণীর ছাত্র হৃদয় মণ্ডল হত্যা মামলায় দোষ স্বীকার করা দুই শিশুকে সমাজসেবার প্রবেশন অফিসার, তাদের আইনজীবী ও অভিভাবকের জিম্মায় মুক্তি দিয়েছেন আদালত। ঘটনায় সাফিয়া খাতুন নামে এক নারীকে তথ্য গোপনের অভিযোগে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতার ওই নারী অভিযুক্ত এক শিশুর মা। তার বিরুদ্ধে ঘটনার তথ্য গোপন করার অভিযোগ আনা হয়। মূলত এই অভিযোগেই তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা সদর সার্কেলের অ্যাডিশনাল এসপি মীর্জা সালাউদ্দীন জানিয়েছেন, অভিযুক্ত দুই শিশু ও এক শিশুর মা চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। একটি খেলনা নিয়ে ঝগড়ার হয় তাদের। এ ঘটনায় হৃদয় মণ্ডল নামে এক শিশুকে মেরে ফেলে বলে স্বীকারোক্তি দিয়েছে তারা।  ।

তবে এক শিশুর মা ঘটনার পরদিন ছেলের কাছ থেকে হত্যার বিষয়ে বিস্তারিত জানতে পারেন। তবে তিনি এ বিষয়ে পুলিশকে কিছুই জানাননি। এতে তাকে তথ্য গোপনের দায়ে এ মামলায় গ্রেফতার দেখানো হয় বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button