সংবাদ সারাদেশ

ক্ষুধার্ত মাকে ভাত দেয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা! এরপর মায়েরও মৃত্যু

সংবাদ চলমান ডেস্কঃ

সিলেট সদরের হাটখোলা ইউপির ফকিরের গাঁও এলাকায় দ্বিতীয় স্ত্রীর ঘরে ক্ষুধার্ত মাকে ভাত দেয়ায় প্রথম স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক স্বামীর বিরুদ্ধে। গতকাল বুধবার সকালে এ ঘটনার পর বিকেলেই মারা যান সেই ক্ষুধার্ত মা। নিহত গৃহবধূ রমলা বেগম রাহেলা ফকিরের গাঁও গ্রামের কাচা মিয়ার স্ত্রী। আর কাঁচা মিয়ার মারা যাওয়া মায়ের নাম মুকিরন নেসা।

রমলা বেগম রাহেলার ভাগনে ইমরান আহমদ বলেন, খালা মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন। এতে খালাকে বিয়ের পর থেকে প্রতিনিয়ত নির্যাতন করতেন খালু কাচা মিয়া। এছাড়া খালা সরল মনের মানুষ হওয়ায় খালু কোনো অনুমতি ছাড়াই দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের পর থেকে সতীনের প্ররোচনায় খালার ওপর নির্যাতনের মাত্রা আরো বাড়িয়ে দেন খালু। এক পর্যায়ে খালা ও নিজের মা মুকিরন নেসাকে আলাদা করে দেন খালু কাচা মিয়া।

তিনি আরো বলেন, বুধবার সকালে সতীন জাহেদা বেগমের ঘরে অবস্থান করা ক্ষুধার্ত শাশুড়িকে ভাত দিতে যান খালা। এতে ক্ষিপ্ত হয়ে খালাকে মারধর শুরু করেন খালু কাচা মিয়া। খালুর নির্যাতনের এক পর্যায়ে মাটিতে লুটিয়ে পড়েন খালা।

ইমরান বলেন, হঠাৎ ফোন করে খালার শরীর খারাপের তথ্য জানান খালু কাচা মিয়া। খালাকে হাসপাতালে নিয়ে যাওয়ার খবরও বলেন। কিন্তু খালার বাড়িতে গিয়ে আমিসহ স্বজনরা দেখি খালা রমলা বেগম রাহেলা মারা গেছেন। স্থানীয় মুরুব্বীরা তোড়জোড় করে বুধবার বাদ আসর মরদেহ দাফনের জন্য সময় নির্ধারণ করেন। কিন্তু মরদেহের শরীরে আঘাতের চিহ্ন থাকায় শিবেরবাজার পুলিশ ফাঁড়িকে অবগত করি আমরা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

এদিকে এ ঘটনার পর বিকেল সাড়ে ৫ টায় কাচা মিয়ার মা মুকিরন নেসা মারা যান। পূত্রবধূ হত্যার ঘটনায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে স্থানীয়রা ধারণা করছেন।

এসএমপির জালালাবাদ থানার ওসি ওকিল উদ্দিন আহমদ জানান, রমলা বেগম নামের নারী মারা যাওয়ার পর তার বাবার বাড়ির পক্ষ থেকে হত্যার অভিযোগ তোলা হয়েছে। তবে স্বামীর পক্ষ বলছে স্বাভাবিক মৃত্যু। তবে ওই নারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে কি না জানতে পুলিশ মরদেহ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button