কুড়িগ্রামসংবাদ সারাদেশসারাদেশ

কুড়িগ্রামে একা ঘরে গলা কাটা লাশ হলেন বধূ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

আজ কুড়িগ্রামের উলিপুর উপজেলা থেকে রিংকি বেগম (১৮) নামে ১ গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে পান্ডুল ইউপির ৩ নম্বর ওয়ার্ডের টেলিপাড়া গ্রামের বাবার বাড়ি থেকে ঐ গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। গৃহবধূ রিংকি বেগম টেলিপাড়া গ্রামের রেজাউল ইসলামের মেয়ে। 

পান্ডুলের ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম এই মর্মান্তিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়,৫ মাস আগে উপজেলার মাঝবিল গ্রামে বিয়ে হয় রিংকির। ৪দিন আগে রিংকি তার বাবার বাড়িতে বেড়াতে আসেন। গতকাল শনিবার রাতে তার মা নানার বাড়িতে থাকায় তিনি একাই ১টি ঘরে ঘুমাতে যান। এ সময় বাড়িতে তার ছোট ভাই ও দাদা-দাদি ছিলেন। সকালে রিংকি ঘুম থেকে উঠছে না দেখে বাড়ির সবাই ডাকাডাকি করতে থাকেন। পরে তার ভাই অন্য ১টি ঘরের দরজা দিয়ে ঢুকে রিংকির গলা কাটা লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দেওয়া হলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করেন।  

পান্ডুল ৩ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মো. শাহীন মিয়া জানান, রিংকির বাবা রেজাউল ইসলাম হাতীবান্ধায় ব্র্যাক কার্যালয়ে চাকরি করেন। গতকাল বিকেলে মেয়েটির মা পাশের গ্রামে তার নানা বাড়িতে গেলে বৃষ্টির কারণে বাসায় আসতে পারেননি। রাতে মেয়েটি একা তার কক্ষে ঘুমান। কিন্তু রাতের আঁধারে কে বা কারা তাকে হত্যা করেছে, কেউ বলতে পারছে না। মেয়েটির মাত্র ৫মাস আগে বিয়ে হয়েছে।

উলিপুর থানার তদন্ত কর্মকর্তা তানবীরুল ইসলাম জানান, গৃহবধূর গলাকাটা লাশ বিছানায় পড়ে থাকার খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button