সংবাদ সারাদেশ

কক্সবাজারে ৫ হাজার ইয়াবা সহ আটক ২

কক্সবাজার প্রতিনিধিঃ

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে শপিং ব্যাগের ভেতর থেকে ৫ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫।

আটককৃত আসামিরা হলেন, টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের নাছির উদ্দিন ও একই ইউনিয়নের নয়াপাড়া এলাকার হামিদ হোসেনী,শুক্রবার এসব তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক আবু সালাম চৌধুরী।

তিনি জানান, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং এলাকায় নাছির উদ্দিনের বসতঘরে কতিপয় মাদক ব্যবসায়ীরা ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছেন। এমন তথ্যে র‌্যাব-কক্সবাজারের সিপিএসসির একটি চৌকস আভিযানিক দল ঐ এলাকায় অভিযান চালায়।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে দুজনকে আটক করতে সক্ষম হয় র‌্যাব-১৫। আটকৃতদের দেহ ও সঙ্গে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ৫ হাজার ইয়াবা ট্যাবলেট, দুটি স্মার্ট ফোন ও একটি বাটন  ফোন ও পাঁচটি সিমকার্ড উদ্ধার করা হয়।

আটকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে টেকনাফ সদরসহ কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলেন।তিনি আরো ওবলেন, উদ্ধারকৃত ইয়াবাসহ আটকৃতদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button