সংবাদ সারাদেশসারাদেশ

কক্সবাজারে শিশুকে অপহরণের পর হত্যা

কক্সবাজার প্রতিনিধি:

চট্টগ্রামে ৫ বছরের শিশু আলিনা ইসলাম আয়াতকে অপহরণের পর হত্যাকাণ্ডের ঘটনা নাড়া দিয়েছে সারা দেশের মানুষকে। এর রেশ কাটতে না কাটতেই কক্সবাজারে মহেশখালীতে প্রায় একই রকমের আরেকটি মর্মান্তিক খুনের ঘটনা ঘটেছে।

অপহরণের পর সেখানে হত্যাকাণ্ডের শিকার হয়েছে ৭ বছরের শিশু মাহিয়া মাহি। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার বিকেল ৪ টার দিকে কক্সবাজারের পেকুয়ার উজানটিয়া ইউপির করিয়ারদিয়া এলাকার একটি লবণমাঠ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। 

শিশু মাহি মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউপির দক্ষিণ সাইরার ডেইল এলাকার আয়াত উল্লাহর মেয়ে। মাহি দক্ষিণ সাইরার ডেইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ছিল। 

পেকুয়া থানার ওসি মো. ওমর হায়দার জানান, শিশুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে ধারণা করা হচ্ছে। লবণপানিতে ফেলে দেওয়ার কারণে মরদেহটি অনেকটাই পচে বিকৃত হয়ে গেছে। পরনের কাপড়ের সূত্র ধরে লাশটি শনাক্ত করেন মাহির বাবা।

স্থানীয় সূত্র জানায়, স্কুল থেকে বাড়ি ফেরার পর হঠাৎ নিখোঁজ হয় মাহি। ঐদিন সন্ধ্যায় তার বাবাকে অজ্ঞাতপরিচয় ১ জন ব্যক্তি ফোন করে জানান মাহিকে অপহরণ করা হয়েছে। তাকে ফিরে পেতে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দিতে হবে।

এ ঘটনায় মহেশখালী থানায় সাধারণ ডায়েরি করেন মাহির বাবা। বিষয়টি তদন্তের পর এ ঘটনায় গত শুক্রবার রাতে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে অপহরণ মামলা করে পুলিশ। এ মোবাইল নম্বরের সূত্র ধরে ১ জন নারীসহ ৩ জনকে আটক করা হয়েছে।

মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী জানান, এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় তাদের সংশ্লিষ্টতা রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button