সংবাদ সারাদেশ

কক্সবাজারে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

কক্সবাজার প্রতিনিধিঃ

টেকনাফের লেদা বাজার এলাকা থেকে সাত হাজার ৮শ’ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫। এ সময় মাদক পাচারে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।আটক মোঃ নুর হোসেন হ্নীলা ইউপি রঙ্গিখালী পূর্ব পাড়ার নুর আহাম্মদের ছেলে।গতকাল বুধবার রাতে হ্নীলা ইউপি লেদা বাজার রবি টাওয়ার এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সহকারী পরিচালক(মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, হ্নীলা  ইউপি লেদা বাজারস্থ রবি টাওয়ারের সামনে সড়কের ওপর মাদক ব্যবসায়ীরা ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এর ভিত্তিতে র‍্যাবের একটি দল অভিযানে যায়। তাদের উপস্থিতি পেয়ে এক মাদক ব্যবসায়ী মোটরসাইকেল যোগে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়।

পরে মোটরসাইকেল তল্লাশি করে সিটের নিচ থেকে সাত হাজার ৮শ’ ইয়াবা পাওয়া যায়।তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি স্বীকার করেন যে, দীর্ঘদিন ধরে টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছেন। উদ্ধার মোটরসাইকেল ও ইয়াবাসহ আটকের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানাগেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button