সংবাদ সারাদেশস্লাইডার

এবার এক স্কুল ছাত্রের গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

নরসিংদী প্রতিনিধিঃ

৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রের গলা কেটে হত্যার পর অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা এ ঘটনাটি ঘটেছে নরসিংদীতে । বৃহস্পতিবার সকাল ১১টার দিকে কামারগাও কবরস্থােন  থেকে নিহত ছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শাওন মিয়া নরসিংদী মীর ইমদাদ স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। সে রাঙ্গামাটি এলাকার কাইয়ুম মিয়ার ছেলে।পুলিশ ও নিহতের স্বজনরা জানিয়েছেন, গত দুইদিন ধরে শাওনের বাবা অসুস্থ। তাই সংসারের খরচ যোগাতে গত দুইদিন ধরে শাওন অটোরিকশা চালাচ্ছিল। বুধবার দুপুরে খাওয়া-দাওয়া শেষে বিকেলে অটোরিকশা নিয়ে বের হয় শাওন। এরপর রাতে আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরে সকাল ১০টার দিকে কবরস্থানের পাশে লাশ দেখতে পেয়ে ৯৯৯ এ ফোন দেয় এলাকাবাসী।

পরে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে যায় সকাল সাড়ে ১০টার দিকে এবং কামারগাও এলাকা থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে নিয়ে আসে। খবর পেয়ে পুলিশ সুপার(ভারপ্রাপ্ত) এনামুল হক সাগর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সদর মডেল থানার ওসি বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, কামারগাঁও কবরস্থানের পাশে একটি লাশ পড়ে থাকার খবর পাওয়া যায়। পরে সেখান থেকে লাশটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা গলা কেটে অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থার পাশাপাশি আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button