সংবাদ সারাদেশ

একে একে শেষ হয়ে গেল আগুনে দগ্ধ হওয়া সেই পরিবার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

একে একে শেষ হয়ে গেল ব্রাহ্মণবাড়িয়ার আবাসিক ভবনে আগুনে দগ্ধ হওয়া মকবুল হোসেনের পরিবার।আগুনে দগ্ধ প্রথমে এক সন্তান ও স্বামীর মৃত্যুর দুইদিন পর আরেক ছেলের মৃত্যু হয়।এরপর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রেখাও মারা গেলেন। গতকাল সোমবার রাত সোয়া ১১টার দিকে রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়।

নিহত রেখা বেগম আশুগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের শরীফপুর গ্রামের মৃত মকবুল হোসেনের স্ত্রী।

মকবুলের চাচা শরীফ হোসেন জানান, রবিবার থেকে রেখার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। সোমবার অবস্থা আরো খারাপ হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখার প্রস্তুতি নিচ্ছিলেন চিকিৎসকরা। এর মধ্যেই তার মৃত্যু হয়।

এর আগে, ২২ ফেব্রুয়ারি আশুগঞ্জ সদর ইউনিয়নের শরীয়তনগরে পাঁচতলা ভবনের নিচতলায় আগুন লাগে। নিচতলার একটি বাসায় স্ত্রী ও দুই ছেলে সন্তান নিয়ে থাকতেন মকবুল হোসেন। প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আশুগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে বাসার ভেতর থেকে মকবুল হোসেনের ছোট ছেলে জুবায়েরের দগ্ধ লাশ উদ্ধার করা হয়।

ঐ ঘটনায় দগ্ধ মকবুল তার স্ত্রী রেখা বেগম এবং তাদের বড় ছেলে জয়কে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়। ২৫ ফেব্রুয়ারি চিকিৎসাধীন অবস্থায় মকবুলের মৃত্যু হয়। গত ২৭ ফেব্রুয়ারি মারা যায় বড়ো ছেলে জয়।গতকাল সোমবার মৃত মকবুল এর স্ত্রী রেখাও চলে গেলেন না ফেরার দেশে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button