কুড়িগ্রামসংবাদ সারাদেশ

উলিপুরে চেয়ারম্যানকে সমিতির পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান

মোঃ রোকন মিয়া কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ


কুড়িগ্রামের উলিপুর উপজেলা সাব রেজিস্ট্রার অফিসের দলিল লেখক সমিতির পক্ষ থেকে বরণ ও সম্মাননা স্মারক প্রদান করেন দলিল লেখক সমিতির সিনিয়ার সহ সভাপতি আনোয়ার হোসেন সাধারণ সম্পাদক বাবলু পাঠান, সাংগঠনিক সম্পাদক দুলু মিয়া কোষাধক্ষ্য নবাব আলী কার্যকরী সদস্য ও গণমাধ্যম কর্মী রুহুল আমিন রুকু, সিনিয়র দলিল লেখক স্বর্ণেসর, দলিল লেখক শামীম মিয়া দলিল লেখক হাফিজুর রহমান দলিল লেখক সবুজ মিয়া দলিল লেখক ইউনুস মিয়া, স্ট্যাম্প ভেন্ডার শাওন মিয়া ও মিনহাজুল হক। 

বুধবার ২৩ মার্চ দুপুরে উলিপুর সাব রেজিস্ট্রার অফিসের দলিল লেখক সমিতির কার্যালয়ে। নবনির্বাচিত চেয়ারম্যান ও উলিপুর সাব রেজিস্ট্রার অফিসের দলিল লেখক সমিতির সভাপতি মোখলেছুর রহমান চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ১০ নং তবকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।উলিপুর উপজেলার ১০ নং তবকপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কে বরণ ও সম্মাননা স্মারক প্রদান করেন  দলিল লেখক সমিতি।

এ সময় দলিল লেখক সমিতির সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।  নবনির্বাচিত চেয়ারম্যান ও দলিল লেখক সমিতির সভাপতি মোঃ মোখলেছুর রহমান দলিল লেখক সমিতির সকল সদস্যগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button