সংবাদ সারাদেশ

স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত, স্বামী আটক

সংবাদ চলমান ডেস্কঃ

স্বামীর দায়ের কোপে স্ত্রী ময়না বেগম নিহত হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার সন্ধায় মামলা হয়েছে। গত রবিবার রাতে মাদারীপুরের কালকিনি পৌর এলাকার মিনাজদি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ময়না বেগম মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি এলাকার কড়দী গ্রামের আবদুল হাই মোল্লার মেয়ে।

পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, প্রায় ১০ বছর পূর্বে মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি এলাকার কড়দী গ্রামের আব্দুল হাই মোল্লার মেয়ে ময়নার সঙ্গে কালকিনি পৌর এলাকার মিনাজদি গ্রামের মো.আজিজ খানের ছেলে সোলায়মান খানের পারিবারিকভাবে বিয়ে হয়। সংসারে অভাব-অনটন থাকায় প্রায় সময় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে থাকতো। রবিবার সামান্য বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে স্বামী সোলায়মানের হাতের কাছে থাকা ধারালো দা দিয়ে তার স্ত্রীকে কুঁপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় ময়নাকে উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাতে বরিশাল সেবাচীম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। ময়না তদন্ত শেষে রাতেই পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি নাছির উদ্দিন মৃধা বলেন, শুনেই এলাকায় অভিযান চালিয়ে স্বামী সোলায়মান খানকে আটক করেছি। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button