সংবাদ সারাদেশ

অবশেষে কবরে পাওয়া শিশু আবু হুরায়রার লাশ

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

অবশেষে নিখোঁজের ২৬ দিন পর উদ্ধার হলো চুয়াডাঙ্গা পৌর এলাকায় প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হওয়া তৃতীয় শ্রেণির ছাত্র আবু হুরায়রার অর্ধগলিত মরদেহ।

গতকাল রবিবার রাত আড়াইটার দিকে এলাকার ৬নং ওয়ার্ডের তালতলা গ্রামের গোরস্তান পাড়ার পুরাতন একটি কবর থেকে ওই শিশুটির মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ওই শিশুটির মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর থানায় নিয়েছে।গত (২৯ জানুয়ারি) অভিযুক্তরা স্কুলছাত্রের পরিবারের কাছে মুক্তিপণ বাবদ হিসেবে একটি চিরকুট দিয়ে ১০ লাখ টাকা দাবি করে। ১ ফেব্রুয়ারি চিরকুট দিয়ে অভিযুক্তরা মোবাইলে নম্বরে এসএমএস দিয়ে পুনরায় চাঁদা দাবি করে। পরের দিন স্কুলছাত্রের পরিবার মুক্তিপণ বাবদ ৫ লাখ টাকা দিতে চাইলে তারা ১০ লাখ টাকা দাবি করে। ৩ ফেব্রুয়ারি তারা একটি মোবাইল থেকে কল দিয়ে চাঁদা চায়।

৪ ফেব্রুয়ারি মুক্তিপণের জন্য ৬ লাখ টাকা দাবি করে অভিযুক্তরা। চিরকুট ও মোবাইল নম্বর স্কুলছাত্রের পরিবার পুলিশকে দেয়। পুলিশ প্রযুক্তির সাহায্যে অভিযুক্তদের শনাক্ত করে মোমিন নামে এক যুবককে আটক করলে হত্যা রহস্য উদঘাটন হয়।

তালতলা গ্রামের গোরস্তান পাড়ার আব্দুল বারেকের ছেলে আবু হুরায়রা চুয়াডাঙ্গা ভি জে সরকারি উচ্চ বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র ছিল।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহাসিন বলেন, ২০২২ সালের ১৯ জানুয়ারি আবু হুরায়রার নিজ বাড়ি থেকে একই গ্রামের শিক্ষক রঞ্জুর কাছে বিকেলে প্রাইভেট পড়তে যায়। এরপর থেকে সে নিখোঁজ হয়।সন্তানের নিখোঁজের দিন বাবা আব্দুল বারেক চুয়াডাঙ্গা সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button