সংবাদ সারাদেশ

অপহরণের পর রাতভর ধর্ষণের শিকার গৃহবধূ

সংবাদ চলমান ডেস্কঃ

টাঙ্গাইলের ঘাটাইলে রাতের অন্ধকারে বাড়ি থেকে অপহরণ করে তুলে নিয়ে এক গৃহবধূকে রাতভর ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ উঠেছে ইয়ার মাহমুদ ওরফে মামুন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। সেই ভিডিও দেখিয়ে এরপরও কয়েকবার তাকে ধর্ষণ করে মামুন। আইনের আশ্রয় নিলে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকিও দেয়া হয়েছে ভুক্তভোগীর পরিবারকে।

অভিযুক্ত মামুন মিয়া ওই উপজেলার ধলাপাড়া ইউনিয়নের কামালপুরের সিরাজ মিয়ার ছেলে। দিনের পর দিন অত্যাচার সইতে না পেরে চলতি বছরের ৩ জানুয়ারি টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেছেন ধর্ষণের শিকার গৃহবধূ। এরপর থেকে মামলা তুলে নিতে তাকে হুমকি দিচ্ছে ধর্ষক মামুন ও তার পরিবার।

ধর্ষণের স্বীকার গৃহবধূ বলেন, মামুন দীর্ঘদিন ধরে আমাকে কুপ্রস্তাব দিচ্ছিল। আমি সাড়া না দেয়ায় গত বছরের ২ ডিসেম্বর রাতে বাড়ি থেকে তুলে নিয়ে যায় সে। এরপর নিজের ফার্মের একটি ঘরে আটকে রেখে সারারাত ধর্ষণ ও নির্যাতন করে। শুধু তাই নয়, গোপনে মোবাইলে সেই ঘটনার ভিডিও ধারণ করে। এরপর সেই ভিডিও ফেসবুকে ছেড়ে দেয়া ও ধর্ষণের ঘটনা কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে আরো কয়েকবার ধর্ষণ করে।

তিনি আরো বলেন, দিনের পর দিন নির্যাতন সইতে না পেরে আমি মামুনের বিরুদ্ধে মামলা করি। এরপর থেকে মামলা তুলে নিতে আমাকে ও আমার পরিবারকে হুমকি দিয়ে আসছে মামুন ও তার পরিবারের লোকজন। মামলার পর ২০ দিনেও মামুন গ্রেফতার হয়নি। আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ বিষয়ে অভিযুক্ত ইয়ার মাহমুদ ওরফে মামুনের সঙ্গে মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি। তবে  স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন মামুনের স্ত্রী।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ধলাপাড়া ইউনিয়ন পরিষদের মেম্বার ওয়াজেদ আলী। তিনি বলেন- ধর্ষণের বিষয়টি মীমাংসার জন্য দুই পক্ষকে ডেকেছিলাম। কিন্তু মামুনের পক্ষের কেউ না আসায় সালিশ হয়নি বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button