রাজশাহীরাজশাহী সংবাদ

২৪ ঘণ্টায় মৃত্যু শূন্য রামেক হাসপাতাল

স্টাফ রিপোর্টারঃ

গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা কিংবা উপসর্গ নিয়ে কোনো রোগী মারা যাননি। এ ছাড়া এই একদিনে কোনো রোগী হাসপাতালে ভর্তি হননি । তবে ১ জন রোগী সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন।

রামেক হাসপাতালের পরিচালক বলেন, গতকাল বুধবার সকাল ৯টা থেকে আজ বৃহস্পতিবার সকাল ৯টার মধ্যে রামেক হাসপাতালে করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে কোনো রোগী মারা যাননি। ১০৪ শয্যার রামেক হাসপাতাল করোনা ইউনিটে বৃহস্পতিবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ১৭ জন। একদিন আগেও এই সংখ্যা ছিল ১৭ জন।

বর্তমানে রাজশাহীর ৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ১ জন, নওগাঁর ৩ জন, নাটোরের ৩ জন এবং পাবনার ৩ জন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৫ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৮ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৪ জনের।

এর আগে বুধবার রামেক হাসপাতাল ল্যাবে ১৩৫ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে করোনা ধরা পড়েছে ৪ জনের দেহে। একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে রাজশাহী জেলার ১৮৬ জনের নমুনা পরীক্ষা হয়েছে।

এর মধ্যে করোনা ধরা পড়েছে ৩ জনের দেহে। এই ৩ জনই রাজশাহী জেলার স্থায়ী বাসিন্দা। পরীক্ষার অনুপাতে রাজশাহীতে করোনা শনাক্তের হার ২ দশমিক ১৮ শতাংশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button