রাজশাহীরাজশাহী সংবাদ

হত্যা মামলার প্রধান ও একমাত্র আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক (০১ মে) তারিখ ২১.০০ ঘটিকায় রাজশাহী জেলার তানোর থানা এলাকায় অপারেশন পরিচালনা করে মোঃ বাদল ইসলাম (৪৫), পিতা-মোঃ জিন্নাত মন্ডল, গ্রাম-শ্যামপুর (খড়িবাড়ি), থানা-তানোর, জেলা-রাজশাহীকে গ্রেফতার করে।

গত( ২৯ এপ্রিল )বৃহস্প্রতিবার তারিখ সকালে স্থানীয় লোকজন রাজশাহী জেলার তানোর থানাধীন শিকড়াপুর ব্রীজের আনুমানিক ২০০ গজ পূর্বে জনাব মোঃ ওমর ফারুক চৌধুরী,এমপি‘র ধানী জমির উত্তর পার্শ্বে মামলার ভিকটিম শ্রী প্রকাশ শিং (২০) ছুরিকাঘাত করা লাশ দেখতে পায়। এই খরবটি স্থানীয়, জাতীয় প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়াতে সংবাদ প্রচারিত হয়। উক্ত ঘটনার বিষয়ে তানোর থানার মামলা নং-২৬/১১৪ তারিখ ২৯/০৪/২০২১ ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু করা হয়।

উক্ত মামলার আসামীকে গ্রেফতারে পুলিশের পাশাপাশি সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী ছায়া তদন্ত শুরু করে। অবশেষে সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী এর অপারেশন দল ০২ দিনের নিরলস প্রচেষ্টার পরে মামলার ০১ নং ও একমাত্র আসামী মোঃ বাদল ইসলাম (৪৫), পিতা-মোঃ জিন্নাত মন্ডল, গ্রাম-শ্যামপুর (খড়িবাড়ি), থানা-তানোর, জেলা-রাজশাহীকে (০১ মে ২০২১) তারিখে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাবের এই পদক্ষেপটি সাধারণ জনগনের মধ্যে খুব ইতিবাচক প্রভাব ফেলেছে এবং র‌্যাব বাহিনী প্রশংসিত হয়েছে। উক্ত ধৃত আসামীকে রাজশাহী জেলার তানোর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button