বাঘারাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

স্বামীর উপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর বাঘায় উপজেলায় স্বামীর উপর অভিমান করে স্ত্রী প্রিয়া খাতুন (২০) আত্মহত্যা করেছে। আজ শনিবার (১১ ফেব্রুয়ারী) সকাল সাড়ে আট টায় নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রিয়া খাতুন বাউসা ইউনিয়নের দিঘা দাবিয়াতলা গ্রামের ইসলাম আলীর স্ত্রী।

জানা যায়, উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা দাবিয়াতলা গ্রামের ইউসুফ আলীর ছেলে ইসলাম আলী ইট ভাটায় কাজ করতে পাবনা সদর এলাকায় যান। সেখানে পরিচয় হয় প্রিয়া খাতুনরে সাথে। এক পর্যায়ে প্রেম করে পরিবারের অমতে তারা বিয়ে করেন।পরিবারের পক্ষ থেকে তাদের বিয়ে মেনে নেয়া হয়। তাদের সংসার ভাল চলছিল। প্রিয়া খাতুন বাবার বাড়ি পাবনাতে বেড়াতে যেতে চায়।কয়েকদিন পর যেতে চাইলে এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। এ দ্বন্দ্বের জের ধরে পরিবারের অজান্তে নিজ ঘরের তীরের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন প্রিয়া খাতুন।

পরে লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।পরে পরিবারের লোকজন বাঘা থানার পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে। ইসলাম আলীর মা নোজেরা বেগম বলেন, সকালের খাবার খেয়ে ছেলে মাঠের কাজে যায়। আমিও বাড়ির বাইরে ছিলাম।

কিছুক্ষণ পরে এসে দেখি ঘরের দরজা বন্ধ। তারপর ডাকাডাকি করা হলেও কোন শাড়া শব্দ না পেয়ে দরগা ভেঙ্গে দেখি ওড়না দিয়ে তীরের সাথে ঝুলছে প্রিয়া খাতুন।আমরা গরীব মানুষ। হাতে টাকা না থাকায় বৌকে নিয়ে ছেলে শশুর বাড়িতে যেতে পারছেনা। কয়েকদিন কাজ করে যেতে চাইছে। এ নিয়ে তাদের মধ্যে একটু কথা কাটাকাটি হয়েছিল।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, মৃত্যুটি রহস্যজনক মনে হয়েছে। লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোট পেলে মূল কারণ জানা যাবে। এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে বলে ও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button