রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

সোহাগের অকাল মৃত্যুর ঘটনায় রাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ

সড়ক দুর্ঘটনায় মারা যাওয়া রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী মো: সোহাগ মিয়ার অকাল মৃত্যুর ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

আজ রবিবার দুপুর ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনের সামনে শত শত শিক্ষার্থী বিভিন্ন দাবি সম্বলিত প্ল্যাকার্ড ও ফেস্টুন নিয়ে মানববন্ধনে অংশ নেয় তারা।

মানববন্ধনে বক্তারা, সোহাগ মিয়ার মৃত্যুর সঙ্গে জড়িত থাকা সকলের দৃষ্টান্তমূলক শাস্তির পাশাপাশি নিহত সোহাগের পরিবারকে ক্ষতিপূরণ দেয়ার জন্য দাবি জানান তারা। এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সভাপতি প্রফেসর মোহাম্মদ মাঈনসহ সাধারণ শিক্ষার্থীরা।

জানা যায়, গত শুক্রবার সকাল দশটার দিকে ন্যাশনাল ট্রাভেলসের যাত্রীবাহী একটি বাস রাজশাহী থেকে ঢাকা যাবার পথে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার গোজা ব্রীজ এলাকায় পৌঁছালে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি মহাসড়ক থেকে পার্শ্ববর্তী রাস্তায় ছিটকে পড়ে একটি অটোভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সোহাগ মিয়া ও এক নারীসহ চারজন নিহত হয়। এঘটনায় আহত হয়েছেন অন্তত আরো ২০ জন বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button