সংবাদ সারাদেশসারাদেশ

মাদারীপুরে ট্রাক চাপায় নিহত এক মুয়াজ্জিন

মাদারীপুর প্রতিনিধিঃ

আজ শনিবার ভোরে মাদারীপুরের কালকিনি উপজেলায় মসজিদে আজান দিতে যাওয়ার পথে ট্রাক চাপায় আব্দুল কাদের মাতুব্বর নামে এক মুয়াজ্জিনের মৃৃত্যুু হয়েছে।

পৌর এলাকার ভূরঘাটা নুর জেনারেল হাসপাতালের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল কাদের মাতুব্বর কালকিনি পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের করম আলী মাতুব্বরের ছেলে।

নিহতের পরিবার জানান, আজ ভোরে বাড়িতে ওযু করে মোটরসাইকেলে নুর জেনারেল হাসপাতাল মসজিদে আজান দেওয়ার উদ্দেশ্যে রওনা দেন আব্দুল কাদের। এ সময় ঢাকা-বরিশাল মহাসড়কে পৌঁছালে একটি ট্রাক  পেছন থেকে তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক বলেন, আব্দুল কাদের নুর জেনারেল হাসপাতাল মসজিদের মুয়াজ্জিনের দায়িত্ব পালন কর ছিলেন। এছাড়া তিনি ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের চৌকিদারের দায়িত্বও পালন করছিলেন তার এমন মর্মান্তিক মৃৃত্যুুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়টি নিশ্চিত করে কালকিনি থানার ওসি নাজমুল হাসান বলেন, আজ ভোরে সড়ক দুর্ঘটনায় এক মোয়াজ্জিন মারা গেছেন। তবে এ ব্যাপারে তার পরিবারের কোনো অভিযোগ নেই বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button