গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাদারপুর গ্রামে প্রতিপক্ষের হামলা ভাংচুর শিরোনামে ২৯ মে রোববার সংবাদ চলমান অনলাইন পত্রিকায় যে সংবাদ প্রকাশ হয়েছে তার ব্যাখ্যা ও তিব্র প্রতিবাদ জানিয়েছেন গোদাগাড়ী উপজেলার মাদারপুরপুর মৃত আজিজুর রহমানেরর ছেলে মোঃতোফায়েল আহাম্মেদ (৩৮)।

সোমবার বিজ্ঞপ্তিতে দেয়া এক প্রতিবাদ লিপিতে তিনি উল্লেখ করেছেন সাংবাদে তাকে জড়িয়ে মিথ্যা, বানোয়াট ও প্রতিহিংসা মূলক তথ্য দিয়ে তার সম্মান ক্ষুন্ন করা হয়েছে। তোফায়েল আহাম্মেদ বলেন, প্রতিবাদ লিপিতে মাদারপুর গ্রামের মৃত বেলায়েত আলীর ছেলে পিয়ারুল ইসলাম (৪৮) ও তার স্ত্রী পপি বেগমেরর সাথে জমি জমার সংক্রান্ত দীর্ঘদিন যাবত শক্রতা চলছে। জমি জমা নিয়ে বিবাদের বিষয় এলাকাবাসী জানে।

পিয়ারুল তার স্ত্রী ও তার মেয়ে গনমাধ্যমে তাদের বাড়ি ঘর ভাংচুর ও মারপিটের যে অভিযোগ এনেছে গনমাধ্যমে যে বক্তব্য দিয়েছে তা মিথ্যা ভিত্তিহীন ও উদ্দেশ্য মূলক। গত শুক্রবার পিয়ারুল তার নিজ বাড়িতে মিস্ত্রী দিয়ে কাজ করাচ্ছিলো। এ সময় তার নিজের জমি ছাড়া সে অতিরিক্ত জমি দখল নেয়ার চেস্টা করে। এ সময় তার জমি ব্যতিত অতিরিক্ত জমি দখলে নেয়ার বিষয় প্রতিবাদ করলে উত্তেজিত হয়ে মারমুখি হয়ে উঠে পিয়ারুল। এ সময় পিয়ারুল তার বড় ছেলে পুলিশ সদস্য সাব্বির, ছোট ছেলে সিহাব ও তার মেয়ে শ্রাবণী উল্টা হামলা চালায়।

পরে তার বাড়ি ঘর ঠিক করার ছবি ও ভিডিও করে গনমাধ্যম কর্মীদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে ও মিথ্য গোদাগাড়ী থানায় অভিযোগ দায়ের করেন। তাদের কাউকে মারপিট করা হয়নি বা অবরুদ্ধ করে রাখার কোন ঘটনা ঘটেনি। পিয়ারুল ও তার ছেলে পুলিশ সদস্য সাব্বিরের শ্বাশুড়ি ও শ্বশুর এলাকার পুলিশের তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী। অবৈধ অর্থের দাপটে সে অন্যের জমি দখল নেয়ার চেস্টা করছে এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। এ ঘটনার তিব্র প্রতিবাদ ও নিন্দা জানায় তোফায়েল ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button