রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

সড়ক ও জনপথের  রাজশাহী জোনের গণশুনানি অনুষ্ঠিত

সোহাগ আলীঃ

সড়ক ও জনপদ অধিদপ্তরের রাজশাহী জোনের  কার্যক্রম সম্পর্কে গণশুনানি অনুষ্টিত হয়েছে।আজ বুধবার (৮ জুন) বিকেলে এই গণশুনানি সভায় প্রধান অতিথি হিসাবে সভাপতির দায়িত্ব পালন করেন।

সড়ক ও জনপদ অধিদপ্তরের রাজশাহী জোনের প্রধান প্রকৌশলী মোঃ সাদেকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, তত্বাবধায়ক প্রকৌশলী হাফিজুর রহমান। পাবনা সার্কেলের সমিরন রায় রাজশাহীর নির্বাহী প্রকৌশলী আব্দুল হাকিম, নাটোরের নির্বাহী প্রকৌশলী সম্রাট নওগাঁর নির্বাহী প্রকৌশলী মাজেদুর রহমান, পাবনার নির্বাহী প্রকৌশলী মুনসুর রহমান, চাঁপাই নবাব গঞ্জের নির্বাহী প্রকৌশলী মোছাঃ ঝিনুক সহ রাজশাহী জোনের সড়ক ও জনপদ দপ্তরের কর্মকর্তা কর্মচারিগণ।

এই গণশুনানিতে উপস্থিতিদের নানা প্রশ্নের উত্তরদেন সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তাগণ। এ সময় রাজশাহীতে কর্মরত গণমাধ্যম কর্মীরা রাজশাহী বিভাগের সড়ক নিয়ে নানা প্রশ্ন করেন। রাজশাহী মডেল প্রেসক্লাবের নির্বাহী সদস্য আব্দুল মমিন ওয়াহীদ হীরো অপরিকল্পিত ব্রীজ তৌরি ও তার সুফল সমন্ধে জানতে চান ।তার প্রশ্নের জবাবে সড়ক বিভাগের কর্মকর্তাগ্ণ জানান দীর্ঘ সময় ধরে পরিকল্পনার কারণে কিছু জায়গায় ব্রীজ তৌরিতে এমন ঘটেছে।

তা ছাড়াও কারো নিজস্ব জায়গা নিয়ে আমরাতো কিছু বলতে পারিনা। রাস্তার জলবদ্ধতা নিয়ে প্রশ্ন করেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সহ সভাপতি বাবর আলী মোল্লা। তার প্রশ্নের জবাবে সড়ক বিভাগের কর্মকর্তাগ্ণ বলেন বিষয়গুলো আমরা গুরুত্ব সহকারে দেখব। সড়ক ও জনপদ বিভাগের এমন আয়োজন সরকারি কাজের গতিবিধি আরো বাড়িয়ে দিবে বলে মনে করছেন সংশ্লীষ্ট মহল।

সড়ক ও জনপদ বিভাগের পরিদর্শন বাংলোতে এই গণশুনানি সড়কের উন্নতি করণেও ভুমিকা রাখবে বলে মনে করছেন সড়ক ও জনপদের উর্দ্ধতন কর্মকর্তারা।    

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button