দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

শীতার্ত মানুষের হাতে গরম কাপড় তুলেদিল মডেল প্রেসক্লাব 

দুর্গাপুর প্রতিনিধিঃ 


শুত্রবার ২১ জানুয়ারি দুর্গাপুরের শীতার্ত ৫০ টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করলেন রাজশাহী মডেল প্রেসক্লাব। শুক্রবার দুপুর ১২টায় দুর্গাপুর থানা সংলগ্ন দুরন্ত কোচিং সেন্টারে এই আয়োজন করেন দুর্গাপুর নবযাত্রা প্রেসক্লাব।

রাজশাহী জেলা প্রশাসকের সহযোগীতায় রাজশাহী মডেল প্রেসক্লাবের কম্বল বিতরণে উপস্থিত ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রাফিকুর রহমান লালু, সিনিয়র সহ সভাপতি শফিকুল ইসলাম, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইমদাদুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, দুর্গাপুর নবযাত্রা প্রেসক্লাবের সহ সভাপতি জি এম কিবরিয়া, সাংবাদিক শাহীন আলম, সাংবাদিক মমিন, রাসেদ সহ দুর্গাপুর থানা পুলিশের সদস্যরা।

রাজশাহী মডেল প্রেসক্লাবের কম্বল হাতে পেয়েই সংখ্যা লঘু সাহাতন বলেন আমি শীতের শুরু থেকেই বিভিন্ন জায়গায় ধর্ণা দিয়েছি শীত নিবারণের বস্ত্রের জন্য, কিন্তু আজ রাজশাহী মডেল প্রেসক্লাব আমাকে ও আমার পরিবারের আরেক সদস্যকে শীত নিবারণের ব্যবস্থা করে দিয়েছেন তার জন্য মডেল প্রেসক্লাবকে আমি সাধুবাদ জানাই। ৭০ বছরের বৃদ্ধা কম্বল হাতে পেয়েই রাজশাহীর সকল সাংবাদিকের জন্য প্রাণখুলে দোয়া করেন।

রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হক বলেন মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে রাজশাহীর যোগ্য জেলা প্রশাসক আব্দুল জলিল ১শ পিচ কম্বল শীতার্তদের  বিতরণের উদ্দেশ্যে রাজশাহী মডেল প্রেসক্লাবকে দিয়েছেন।

তিনি বলেন কম্বল হাতে পেয়েই আমরা খোঁজ নিতে শুরু করি প্রকৃত পক্ষে কোথায় শীতার্ত মানুষ এই গরম কাপড়ের প্রয়োজন বোধ করছেন। এরই ধারাবাহিকতায় আমাদের নিজেদের কিছু গরম কাপড় তার সাথে যোগ করি এবং পর্যায়ক্রমে দিতে থাকি। মাননীয় প্রধানমন্ত্রী সহ রাজশাহীর সুযোগ্য জেলা প্রশাসককে ধন্যবাদ জানান রাজশাহী মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে।

কম্বল বিতরণ শেষে দুর্গাপুর নবযাত্রা প্রেসক্লাব দুর্গাপুর থানা পুলিশের প্রতিনিধি  ও রাজশাহী মডেল প্রেসক্লাবের সাংবাদিকরা এক সংক্ষিপ্ত আলোচনায় মিলিত হন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button