রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

র‌্যাব-৫ এর অভিযানে রাজশাহীতে ১২০০ পিচ ইয়াবাসহ আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ

র‌্যাব-৫ এর অভিযানে ২৩ আগস্ট মঙ্গলবার দুপুর ৩ টার দিকে রাজশাহী মহানগরীর দামকুড়া থানাধীন আলীমগঞ্জ এলাকায় অপারেশন পরিচালনা করে ১২০০ পিচ ইয়াবা ও একটি মোবাইল উদ্ধার করেন। এবং একই সাথে আসামী মোঃ রাসেল (৩২), পিতা-মৃত মজিবর রহমান, সাং-কূলপাড়া, থানা-শাহমখদুম, রাজশাহী মহানগর হতে গ্রেফতার করে।

ঘটনার বিবরণ সুত্রে জানা গেছে, সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজশাহী মহানগরীর দামকুড়া থানাধীন আলীমগঞ্জ এলাকায় ন্যাশনাল ফিলিং স্টেশনের ভিতরে ০১ জন মাদক ব্যবসায়ী মাদকদব্যসহ অবস্থান করছে।

বিষয়টি জানা মাত্রই রাজশাহী মহানগরীর দামকুড়া থানাধীন আলীমগঞ্জ এলাকায় ন্যাশনাল ফিলিং স্টেশনের ভিতরে পূর্বকোণে গ্যারেজের সামনে পৌছামাত্রই ০১ জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে র‌্যাবের সহায়তায় ঘটনাস্থলেই আটক করা হয়।

আটককৃত আসামী মোঃ রাসেল (৩২)‘কে জিজ্ঞাসাবাদে বলে যে, উক্ত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রেখে উল্লিখিত ঘটনাস্থলে অবস্থান করছিল এবং দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে রাজশাহী মহানগরীর দামকুড়া থানাসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

উক্ত আসামীর বিরুদ্ধে মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button