বাঘারাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রোগ থেকে মুক্তি পেতে রাজশাহীতে গৃহবধুর আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধিঃ

রোগ থেকে মুক্তি পেতে রাজশাহীর বাঘায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ঝর্ণা বেগম (৫৫) নামের এক গৃহবধূ ।গতকাল সোমবার (২৪ জানুয়ারি) বিকেলে সাড়ে ৫টার দিকে উপজেলার বাউসা ইউনিয়নের হরিনা উত্তরপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

নিহতের আত্মীয়রা জানান, উপজেলার বাউসা ইউনিয়নের হরিনা উত্তরপাড়া গ্রামের হামিদুল ইসলাম জামালের স্ত্রী ঝর্ণা বেগম দীর্ঘদিন ধরে মাথার যন্ত্রণায় ভুগছিলেন। এই যন্ত্রণা সহ্য করতে না পেরে পরিবারের লোকজনের অজান্তে নিজ বাড়ির বারান্দায় রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এ বিষয়ে জানতে চায়লে, বৃদ্ধার স্বামী হামিদুল ইসলাম জামাল বলেন, দুপুর থেকে তার স্ত্রী মাথার যন্ত্রণায় কাতরাচ্ছিল। তাঁর অবস্থা দেখে স্থানীয় তেঁতুলিয়া বাজারে ওষুধ আনতে যাই। ওষুধ নিয়ে ফিরে এসে দেখি স্ত্রী রশিতে ঝুলে আছে। পরে স্থানীয়দের সহায়তায় রশি কেটে নামানো হয়েছে তাকে। বর্তমানে বাড়ির বারান্দায় স্ত্রী ঝর্না বেগমের মরদেহ রাখা হয়েছে। পুলিশকে খবর দেওয়া হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, ঝর্ণা একজন মানসিক রোগী ছিলেন। তাঁর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button