রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রামেকে এক্সরে কক্ষে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা

নিজস্ব প্রতিবেদকঃ

গত ৮ ফেব্রুয়ারি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের এক্সরে কক্ষে চিকিৎসাধীন এক রোগীকে ধর্ষণ চেষ্টা করার অভিযোগ উঠেছে আনিছুর রহমান (৪০) নামে হাসপাতালের এক পরিচ্ছন্নতাকর্মীর বিরুদ্ধে।

গতকাল সোমবার রাতে নগরীর রাজপাড়া থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ওই পরিচ্ছন্নতাকর্মীকে গ্রেফতার করেন। গ্রেফতার পরিচ্ছন্নতা কর্মীর আনিছুর রহমানের বাড়ি বাঘা উপজেলায়। ভুক্তভোগী ওই কিশোরীর বাবা বাদী হয়ে পরিচ্ছন্নতাকর্মী আনিছুরের বিরুদ্ধে সোমবার রাত সাড়ে ৮ টার দিকে নগরীর রাজপাড়া থানায় ধর্ষণ চেষ্টার একটি মামলা করেন। তারপরেই পুলিশ অভিযান চালিয়ে আনিছুরকে গ্রেফতার করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরীর বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলায়। ভুক্তভোগী ওই কিশোরী ষষ্ঠ শ্রেণির ছাত্রী । ওই ছাত্রী সম্প্রতি অপহরণের শিকার হয় এবং তাকে গাজীপুর থেকে উদ্ধার করে পুলিশ।
এরপরেই কিশোরীর সঠিক বয়স নির্ধারণের জন্য, ধর্ষণ কিংবা ধর্ষণের ফলে সে অন্তসত্তা হয়েছে কি না সেই তথ্য জানতে তাকে গত (৬ ফেব্রুয়ারি) রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) বিভাগে ভর্তি করেন পুলিশ। তার শারীরীক পরীক্ষা শেষে ৯ ফেব্রুয়ারি হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।
বাড়ি ফিরে ওই কিশোরী পরিবারের সদস্যদের জানায় যে, গত ৮ ফেব্রুয়ারি দুপুরে আল্ট্রাসনোগ্রাফি করতে তাকে যখন তিন নম্বর এক্স-রে কক্ষে ঢোকানো হয়েছিল। এরপরেই সেখানে এক পরিচ্ছন্নতাকর্মী তাকে ধর্ষণের চেষ্টা করে। এরপরেই তার পরিবারের পক্ষ থেকে আনিসুরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইদুল ইসলাম বলেন, কিশোরীর বাবা থানায় মামলা দায়েরের পর পরই আমরা বিশেষ অভিযান চালাই । এরপর পরিচ্ছন্নতাকর্মী আনিছুরকে গ্রেফতার করেছি। আজ মঙ্গলবার দুপুরে অভিযুক্ত আনিছুর রহমানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button