রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ

গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে ৪ জনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার সকাল ৯.০০ টা থেকে আজ বুধবার সকাল ৯.০০ টার মধ্যে তাদের মৃত্যু হয়।রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, গত ১ দিনে করোনা সংক্রমণে নওগাঁর ২ জন, রাজশাহী ও নাটোরের ১ জন করে মারা গেছেন। এর মধ্যে ৩ জন মারা গেছেন হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে।

এ ছাড়া ৩ নম্বর ওয়ার্ডের ১ জন মারা গেছেন।২৪০ শয্যার করোনা ইউনিটে গতকাল মঙ্গলবার সকাল ৯.০০ টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ১২১ জন। বর্তমানে রাজশাহীর ৫১ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৪ জন, নাটোরের ১৪ জন, নওগাঁর ১৬ জন, পাবনার ১১ জন, কুষ্টিয়ার ১২ জন, জয়পুরহাটের ১ জন, সিরাজগঞ্জের ১ জন এবং রংপুরের ১ জন হাসপাতালে ভর্তি রয়েছেন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৪০ জন, করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৪৮ জন।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ১৩ জন এবং সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ২২ জন।এর আগে গতকাল মঙ্গলবার রামেক হাসপাতাল ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করায় করোনা ধরা পড়েছে ২ জনের। একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়েছে আরও ৫৫০ জনের। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে ২৩ জন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button