রাজশাহীরাজশাহী সংবাদ

বায়া বাজার পুলিশ ফাঁড়ির উদ্বোধন করলেন আরএমপি পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদকঃ

এয়ারপোর্ট থানার বায়া বাজার পুলিশ ফাঁড়ির নতুন ভবন উদ্বোধন করলেন রাজশাহী মে্ট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।ছোট ছোট কক্ষে বানানো হয়েছে অস্ত্রাগার, হাজতখানা ও কার্যালয় এছাড়াও সেখানে রয়েছে ফাঁড়ি ইনচার্জের অফিস কক্ষ।

সেবা গ্রহীতা ও পুলিশ সদস্যরা গাদাগাদি করে বসতেন একই কক্ষে, এছাড়াও ফাঁড়িতে কর্মরত পুলিশ সদস্যরা ঝড় বৃষ্টির ঝুঁকি নিয়ে রাত কাটাতেন। এই চিত্র ছিলো এয়ারপোর্ট থানার বায়া পুলিশ ফাঁড়ির। ফাঁড়িতে কর্তব্যরত পুলিশ সদস্যরা এই প্রতিকূলতার মধ্যে থেকেও স্থানীয় জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করেন,সড়কে যানজট দূর করা, ছিনতাই প্রতিহত করাসহ নানা কর্তব্য পালন করে যাচ্ছিলেন।বায়া ফাঁড়ির এই বেহাল দশার বিষয়টি বিবেচনা করে আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় একটি আধুনিক ভবন ভাড়া করার নির্দেশদেন।

জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় রাজশাহী মহানগরীতে পুলিশ কমিশনার হিসেবে যোগদানের পরপরই বলেছিলেন রাজশাহী মহানগরীকে নিরপাত্তার চাদরে ঢেকে ফেলা হবে। মহানগরীতে কোন অপরাধ থাকবে না। সেই উদ্দেশ্যে তিনি পুলিশ সদস্যদের দক্ষতা ও মনোবল বৃদ্ধির লক্ষে বিভিন্ন রকম কর্মসূচি গ্রহণ করেন। এর অংশ হিসেবে আজ ২৬ এপ্রিল ২০২১ সোমবার সকাল ১০.৩০ মিনিটে বায়া বাজার পুলিশ ফাঁড়ির নতুন ভবন উদ্বোধন করলেন।

উদ্বোধন অনুষ্ঠানে মাননীয় পুলিশ কমিশনার মহোদয় জানান, বায়া বাজার পুলিশ ফাঁড়ির নতুন ভবন উদ্বোধনের মধ্য দিয়ে পুলিশি সেবা বৃদ্ধি পাবে এবং জনগণের আস্থা অর্জন করবে। এছাড়াও তিনি স্থানীয় জনগণকে অপরাধ দমনে পুলিশকে সহায়তা করার জন্য অনুরোধ করেন। ভবন উদ্বোধন শেষে মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় বর্তমান করোনাকালীন পরিস্থিতিতে দরিদ্র মানুষদের মাঝে নিত্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রি উপহার দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন  উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ রশীদুল হাসান, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) জনাব এ এফ এম আনজুমান কামাল, বিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) জনাব মুহাম্মদ সাইফুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (শাহমখদুম) জনাব সোনিয়া পারভীন, অফিসার ইনচার্জ এয়ারপোর্ট থানা জনাব মোঃ মশিউর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button