রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মহানগরীতে হেরোইন দেশীয় অস্ত্র সহ আটক ২

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে ১০৬ গ্রাম হেরোইন ও ২ টি চাকু সহ ২ ব্যক্তিকে আটক করেছে আরএমপি ডিবি।

আটককৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সাহেব বাজার বড়কুঠি গ্রামের মৃত নবাবজান শেখের ছেলে মোঃ মুরাদ ওরফে ককটেল মুরাদ (৩৬) ও মোঃ কামালের ছেলে মোঃ পিন্টু (৩২)।রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক চোরাচালান নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করে যাচ্ছে আরএমপির প্রতিটা ইউনিট।

এরই ধারাবাহিকতায় ৭ আগষ্ট সকাল ১০.৪০ মিনিটে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আশিক ইকবাল, এসআই মোঃ ছয়ফুল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এ সময় গোপন সংবাদের ভিত্তি জানতে পারে বোয়ালিয়া থানার সাহেব বাজার ন্যাশনাল ব্যাংক রাজশাহী শাখার সামনে ২ জন ব্যক্তি হেরোইন বিক্রয়ের জন্য অবস্থান করছে।   উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সকাল ১০.৫৫ ঘটিকায় ঘটনাস্থলে পৌঁছে আসামী মোঃ মুরাদ ওরফে ককটেল মুরাদ ও মোঃ পিন্টু (৩২) কে গ্রেফতার করে। এসময় তল্লাশী করে তাদের কাছ থেকে ১০৬ গ্রাম হেরোইন ও ২ টি চাকু উদ্ধার হয়।

আটককৃত আসামীরা সাহেব বাজার এলাকার বিভিন্ন দোকানে হতে চাঁদা আদায় করতো। তাদের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় মাদক সহ অন্যান্য আইনে একাধিক মামলা রয়েছে। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button