রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মডেল প্রেসক্লাবের নতুন কার্যালয় এখন কাজলা গেইট

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মডেল প্রেসক্লাবের নতুন কার্যালয় হিসেবে এখন থেকে কাজলা গেইটের প্রধান ফটক সংলগ্ন কার্যালয়য় ব্যবহার করা হচ্ছে। শনিবার দুপুরে ক্লাবের ১০ জন সদস্যের উপস্থিতিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়। রাজশাহী মডেল প্রেসক্লাবের নতুন কার্যালয়য়ে এই কমিটির সভায় উপস্থিত ছিলেন। ক্লাবের সদস্যেদের পাশা পাশি নতুন সদস্যগন।

এ সময় ক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হকের সঞ্চালনায় ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে রাজশাহীর সিনিয়র একজন সাংবাদিক দায়িত্বভার গ্রহন করেন। ক্লাবের সদস্যরা বলেন আমাদের ক্লাবের নিয়ম নীতি ভঙ্গ করে কিছুদিন যাবৎ দুইজন সদস্য সন্ধেহ জনক চলাচল করছিল সুবিধা না পেয়ে আবার তারাই সাধারণ সম্পাদক সহ অনেকের সাথে অশুভ আচরন করছিল এরই ফল প্রসুত ক্লাবের ক্লিন ইমেজের সাংবাদিকগণ বসে আজ এই সিদ্ধান্ত নেওয়া হয়। রাজশাহীতে এই মডেল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা হিসেবে সাধারণ সম্পাদক ইমদাদুল হকের নাম সরকারি দপ্তরে জমা রয়েছে।

তাই ক্লাবকে গতিশীল করতে ও ক্লাবকে ক্লিন ইমেজে পরিনত করতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ক্লাবের সদস্য বাবর আলী মোল্লা বলেন আমরা রাজশাহীতে কোন বিতর্কে জড়াতে চাইনা তাই আমরা ক্লাবের বিষয়টি সংবাদ আকারে প্রকাশ করে সকল কে অবগত করিলাম। মডেল প্রেসক্লাবের প্রচার সম্পাদক সাংবাদিক ফায়সাল আহম্মেদ রাতুল বলেন এখন থেকে মডেল প্রেসক্লাবের সকল প্রকার কার্যক্রম এখান থেকেই পরিচালিত হবে। মডেল প্রেসক্লাবের সদস্যরা সকল কে হুশিয়ারি দিয়ে বলেন সাধারণ সম্পাদক কে অব্যহতি দেওয়া হয়েছে এমন গুজব থেকে সকল কে ফিরে আসার জন্য আহব্বান জানাচ্ছি।

রাজশাহীর একাধিক সিনিয়র সাংবাদিক বলেন হটাৎকরে কোন চিঠি পত্র ছাড়া একের অধিক মিটিং ছাড়া কোন ব্যক্তিকে পদ থেকে অব্যহতি দেওয়া যায়না। এই ধরনের গুজবে কান না দেওয়ার জন্য শুশীল সমাজের প্রতি আহব্বান জানান তিনি। এ সময় উপস্থিতি সদস্যরা নতুন স্থানে ক্লাবকে প্রতিষ্ঠিত করার সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে ক্লাবের সভা সমাপ্তির ঘোষনা করেন। আগামি সোমবার রাজশাহী মডেল প্রেসক্লাবের পরবর্তী মিটিংয়ের ঘোষনা দেন ক্লাবের কোষাধক্ষ্য সোহেল আহম্মেদ। সাধারণ সম্পাদক ইমদাদুল হক বলেন এখন থেকে এই ক্লাব আরো গতিশীল হবে ইনশাআল্লাহ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button