রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহী মডেল প্রেসক্লাব কে ব্যারিস্টার রাজনের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টারঃ
রাজশাহীর সাংবাদিকদের ভালোবাসা নিয়ে নব গঠিত রাজশাহী মডেল প্রেসক্লাবকে স্বাগত জানিয়ে এক বিবৃতি দিয়েছেন ঢাকা সুপ্রিম কোটের চৌকস আইনজীবি ব্যারিস্টার আবু বক্কর সিদ্দিক রাজন।
তিনি এক বিশেষ সাক্ষাত কালে সাংবাদিকদের বলেন সাংবাদিক হচ্ছে জাতির বিবেক আর বিবেক দিয়ে লুকিয়ে থাকা অনেক কিছুই বের করে আনা সম্ভব। তাই আমি মন থেকে সাংবাদিকদের দক্ষতা পছন্দ করি। রাজশাহী তে এমন উদ্যেগ নিয়ে যারা মডেল প্রেসক্লাব গঠন করেছে তাদের আমি সাধুবাদ জানাই। সেই সাথে দেশের এই দুর্যোগ মহুর্তে সাধারন মানুষের পাশে সকল কে দাড়ানোর জন্য আহব্বান জানান এই আইনজীবি।
এই চৌকস আইনজীবি মডেল প্রেসক্লাব কে শুভেচ্ছা জানানোর কারনে এই বিভাগীয় শহরের সাংবাদিকরা আরো গভীর মনোভাব ও নিষ্ঠার সাথে তাদের পেশাগত দ্বায়ীত্ব পালন করবে বলে মনে করছেন সুশিল সমাজের অনেকেই। ক্লাব গঠনের পর এই উদীয়মান সভাপতি এম এ হাবিব জুয়েল বলেন আমরা সকলের ভালোবাসা নিয়েই এই প্রেসক্লাব গঠন করেছি আসা করব সাংবাদিকদের ভালোবাসা নিয়েই সকল সময় সাংবাদিকদের পাশে থাকব।
মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক ইমদাদুল হক বলেন শুধু মাত্র একত্রিত হওয়ার লক্ষেই আজ আমরা মডেল প্রেসক্লাব গঠন করেছি। আর যারা সিনিয়র সাংবাদিক আমাদের কে উৎসাহ দিয়েছে এই ক্লাব গঠন করতে আমরা তাদের নিকট কৃতজ্ঞ। তিনি আরো বলেন আমরা কেউ এই ক্লাবের নেতা নয় সকলেই সমান হয়ে কাজ করতে চাই। রাজশাহী মহানগরীর সরকার দলীয় পদ ধারি এক ব্যক্তি বলেন এই মডেল প্রেসক্লাব গঠন হয়েই দেখলাম সাধারন মানুষের মাঝে উপহার সামগ্রি বিতরন করেছে যা দেখে আমার খুব ভালো লেগেছে। আমি এই ক্লাবের সাফল্য কামনা করি।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button