রাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

রাজশাহী মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেলেন রাফিকুর রহমান লালু

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেলেন মডেল প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও সংবাদ চলমানের বিশেষ প্রতিনিধি রাফিকুর রহমান লালু। গতকাল সোমবার সন্ধ্যায় রাজশাহী মডেল প্রেসক্লাবের উপর ভদ্রা কার্যালয়ে ক্লাবের সকল সাংবাদিকদের উপস্থিতিতে এই সিদ্ধান্ত গ্রহন করেন সাংবাদিকবৃন্দ।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন মডেল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক বাংলাদেশ কন্ঠের রাজশাহী ব্যুরো প্রধান ইমদাদুল হক। ক্লাবের সহ সভাপতি ও জাতীয় আইন বার্তার রাজশাহী প্রতিনিধি সিনিয়র সাংবাদিক বাবর মোল্লা। দৈনিক বাংলাদেশ কন্ঠের রাজশাহী ব্যুরো ক্যামেরা পার্সন ক্লাবের সহ সভাপতি নুরজামাল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক রাজবার্তার ভ্রাম্যমান প্রতিনিধি জাহাঙ্গীর আলম। সাংগঠনিক সম্পাদক দৈনিক সানশাইনের ফয়সাল আহম্মেদ রাতুল।

সিনিয়র সাংবাদিক শফিক আহম্মেদ। সাংবাদিক মমিন ওয়াহেদ হীরো। নির্বাহী সদস্য ২৪ লাইভ নিউজ এর শিবলী সাদিক মিলন। ক্রীড়া সম্পাদক সোহেল রানা। সংবাদ চলমানের নিজস্ব প্রতিবেদক শিরিন সুলতানা। চ্যানেল 23 এর ক্যামেরা পার্সন ও প্রচার সম্পাদক মতিউর রহমান। অর্থ সম্পাদক সাংবাদিক সোহাগ আলী। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাংবাদিক শরিফুল ইসলাম। সাংবাদিক রায়হানুর রহমান শ্যামল। চ্যানেল 23 এর হুমায়ন কবির। সাংবাদিক সবুজ। সাংবাদিক সুজন। সাংবাদিক মেহেদী হাসান। সাংবাদিক মেরাজ উদ্দিন প্রমুখ।

মডেল প্রেসক্লাবের ৩০ সদস্যের জরুরী সভায় মডেল প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ঈদুল আজহাতে মডেল প্রেসক্লাবের নামে কুরবানি দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেন। মডেল প্রেসক্লাবের নবাগত ভারপ্রাপ্ত সভাপতি রাফিকুর রহমান লালু বলেন আমি সাংবাদিকদের যে কোন বিপদে পাশে থাকব। তার দায়িত্ব পালনে সকলের নিকট দোয়া কামনা করেন তিনি। চলতি বছরের ডিসেম্বর মাসে মডেল প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে। আর নির্বাচনে জয়ী হয়ে যে আসবেন সেই হবেন রাজশাহীর সাংবাদিকদের প্রাণের সংগঠন রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button