রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীর বাজে কাজলায় ৪৮ ঘণ্টা পরে মায়ের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে ৪৮ ঘণ্টা পরে ঘরের মেঝেতে পড়েছিলো মায়ের মরদেহ। তার পরেও টের পায়নি ছেলে ও ছেলে বউ। সাজেদা (৭০) নামের ওই বৃদ্ধার মরদেহর মাথার দিকের অংশ খাটের নিচে ও কিছু অংশ খাটের বাইরে পড়েছিলো। তিনি মতিহার থানার বাজে কাজলা বৌবাজার এলাকার মৃত মাসুম আলীর স্ত্রী।

খবর পেয়ে মতিহার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গতকাল ৭ নভেম্বর রবিবার রাত ১১ টার দিকে ওই নারীর মরদেহ উদ্ধার করেন। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে ওই নারীকে শ্বাসরোধ করে হত্যা করার পর ঘরে তালাবদ্ধ করে মরদেহ ফেলে রাখা হয়েছে।

পরিবারের লোকজন বলেন, বৃদ্ধা সাজেদার দুই ছেলে। তাদের একজনের বিয়ে হয়েছে। কিন্তু মায়ের সঙ্গে তাদের কোন ভালো সম্পর্ক ছিলো না । এরই প্রেক্ষিতে রবিবার রাত ১১ টার দিকে প্রতিবেশীরা টের পান বৃদ্ধা সাজেদা গত দু দিন (৪৮ ঘণ্টা) ধরে বাইরে বের হচ্ছেন না।

এরপর তার ঘরে গিয়ে প্রতিবেশীরা দেখেন বাইরে থেকে তালা লাগানো। পরে তালা ভেঙ্গে ভিতরে গিয়ে ওই নারীর মরদেহ মেঝেতে পড়ে থাকতে দেখা যায়। পরে তালাবদ্ধ ঘরে বৃদ্ধার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়দের মাঝে ব্যাপক সন্দেহের সৃষ্টি হয়। পরে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

জানতে চাইলো মতিহার থানার ওসি আনোয়ার তুহিন জানান, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button