রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীর আলোচিত সেই ৩ ইভটিজার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

মিডিয়া আলোচিত রাণী সাহা নামক এক কলেজ ছাত্রী‘কে উত্যক্ত করার অভিযোগে আজ (১৮ আগস্ট) রাজশাহী মহানগরীর মতিহার থানাধীন মেহেরচন্ডী পূর্বপাড়া এলাকায় অপারেশন পরিচালনা করে ১। ইরফান খান মিরাজ (২৩), পিতা-ইউসূফ খান, ২। মোঃ ফরহাদ (২৭), পিতা-মৃত ইনতাজ আলী এবং ৩। মোঃ আখের আলী (৩২), পিতা-মৃত ইনতাজ আলী নামে তিন আসামীকে, মেহের চন্ডী পূর্বপাড়া, থানা-মতিহার, এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-৫, ।

ঘটনার বিবরণ সুত্রে জানা যায়, গত ১২ আগস্ট রাজশাহী বিশ্ববিদ্যালয় রেলওয়ে স্টেশন এলাকায় রাণী সাহা নামক এক কলেজ ছাত্রী‘কে উত্যক্ত করার প্রতিবাদ করায় তার পিতা শ্রী নীলমাধব শাহা‘কে হত্যার উদ্দেশ্যে হাতুড়ী দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত কাটা জখম করে এবং তাহার স্ত্রী বন্দনা রাণী সাহা (৩৫)‘কে মারপিঠ করে জামা-কাপড় ছিড়ে শ্লীলতাহানি করে।

উক্ত ঘটনাকে কেন্দ্র করে শ্রী নীলমাধব শাহা ও তাহার মেয়ে রাণী সাহা সংবাদ সম্মেলন করে ঘটনার বিবরণ তুলে ধরে এবং এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

উক্ত ঘটনায় পরবর্তীতে রাজশাহী রেলওয়ে থানায় মামলা রুজু হয়। এরই প্রেক্ষিতে অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর ন্যায় র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে এবং মেহেরচন্ডী পূর্বপাড়া এলাকার সমশের মোড় এলাকায় র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অপারেশন পরিচালনা করে অত্র মামলার ঘটনার সহিত প্রত্যক্ষভাবে জড়িত এজাহার নামীয় ০৩ জন আসামীকে গ্রেফতার করতে সমর্থ হয়।


এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button