চারঘাটবাঘারাজশাহী সংবাদ

রাজশাহীর আড়ানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অধ্যক্ষের পক্ষে গণজোয়ার

নিজস্ব প্রতিবেদকঃ

ডিসেম্বরের ২৩ তারিখে অনুষ্ঠিত হবে আড়ানী ইউনিয়ন নির্বাচন আর এই নির্বাচনকে কেন্দ্রকরে সরকার দলীয় প্রার্থী হিসেবে ৩জন প্রার্থীর নাম ভাষছে আড়ানী ইউনিয়ন পরিষদে। তবে দলীয় ভাবে দুই প্রার্থীর নামে এলাকায় নানা অপকর্মের অভিযোগ থাকলেও সাধারণ ভোটারদের মাঝে আলোড়ন সৃস্টি করেছেন অধ্যক্ষ সামরুল হোসেন।

আড়ানীর সরকারি বি এম কলেজের অধ্যক্ষ সামরুল হোসেন পুর্বের ইউনিয়ন পরিষদ নির্বাচনেও দলের মনোনয়ন চেয়েছিলেন এই দলদরদী ব্যক্তিত্ব। আড়ানী ইউনিয়ন পরিষদের দেওয়াল নানা অভিযোগ অনিয়মে ঘেরা থাকলেও সাধারণ ভোটাররা এবার সেই দেওয়াল ভেঙ্গে যোগ্য ব্যক্তিকে এবার এই ইউনিয়নের দায়িত্ব দেওয়ার কথা ভাবছেন।

দলের নাম ব্যবহার করে যারা ভাবমুর্তি নষ্ট করেছেন তারা যেন কোন ভাবেই এই গুরুত্বপুর্ণ ইউনিয়নের নৌকার মাঝি হতে না পারেন সেদিকে খেয়াল রেখেই প্রচারণা করছেন ভোটাররা। সুত্রমতে অধ্যক্ষ সামরুলের রাজনীতির মুল আদর্শ চারঘাট বাঘার প্রানপ্রিয় ব্যক্তিত্ব মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এম পি ।

আর তারই নির্দেশনায়  আড়ানী ইউনিয়নের মানুষের বিভিন্ন বিপদে ঝাপিয়ে পড়েন অধ্যক্ষ সামরুল হোসেন। তবে অধ্যক্ষ সামরুল হোসেন জানান তিনি নৌকা প্রতীক নিয়ে ভোট করে প্রমান করবেন সাধারণ মানুষ তাকে কতটা ভালোবাসেন । বাঘা উপজেলা আওয়ামীলীগের একজন কান্ডারি বলেন আড়ানীর নির্বাচনকে কেন্দ্রকরে যারা প্রার্থীতা করার কথা ভাবছেন তাদের মাঝে একমাত্র অধ্যক্ষ সামরুল হোসেন নৌকা নিয়ে প্রার্থীতা করার যোগ্যতা রাখেন।

তিনি বলেন যেহেতু স্বতন্ত্র প্রার্থীরা বেশ কিছু স্থানে অর্থের বিনিময়ে জয়ী হয়েছেন তাই এমন নির্বাচনের  সময় শক্ত ও দলদরদী ব্যক্তিদের নৌকার কান্ডারি করা উচিত। অধ্যক্ষ সামরুল হোসেন একজন যোগ্য প্রার্থী বলে মনে করেন তিনি। আড়ানী ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকেও রয়েছে ব্যাপক সমর্থন এই সু শিক্ষিত ব্যক্তির উপর।

২৩ ডিসেম্বরের নির্বাচনে কোন অভিযোগ ছাড়াই যোগ্য ব্যক্তিকে নৌকার মনোনয়ন দিয়ে আড়ানী ইউনিয়ন বাসির অসমাপ্ত উন্নয়ন পরিপুর্ণ করবেন মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী এমন প্রত্যাশা সাধারণ মানুষের।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button