রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ৬ জুয়াড়ি গ্রেফতার

রাজশাহীতে বোয়ালিয়া মডেল থানার বড় কুঠির এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জাম সহ ৬ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, মো: ফরিদ হোসেন (২৬), মো: আরমান শেখ (২৫), মো: মাইফুল শেখ (৪৭), মো: মোরাদ শেখ (৪০), মো: তাজুল ইসলাম রবিন (২৪) ও মো: আলীম জামান রিগেন (২৪)। তারা সকলেই বোয়ালিয়া মডেল থানার বড় কুঠির এলাকার বাসিন্দা।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৩ই মার্চ আরএমপি বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জী, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: হাফিজুল ইসলামের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মো: মহমুদুল হাসানের নেতৃত্বে অফিসার ইনচার্জ মো: হুমায়ুন কবির তাং, পিপিএম, এসআই আবু তালেব মোল্লা ও তাঁর টিম মহানগর এলাকায় মোবাইল ডিউটি করছিলো। এসময় তাঁরা জানতে পারেন, বোয়ালিয়া মডেল থানার বড় কুঠির এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানা পুলিশের ঐ টিম ১৩ই মার্চ রাত ১০:৪০ মিনিটে বোয়ালিয়া মডেল থানার বড় কুঠির এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button