রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীর আমচত্বর এলাকায় ৫০ কেজি গাজা সহ আটক ২ জন

কাঠের গুড়া ভর্তি বস্তাতে পাচার করার সময় ৫০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। শনিবার বিকেল চারটার দিকে রাজশাহী নগরীর নওদাপাড়া আমচত্বর এলাকার বিআরটিএ অফিসের সামনে থেকে তাদের গাঁজা সহ আটক করেছে র‌্যাব-৫।

আজ রোববার (২৫ ফেব্রুয়ারি) সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫।

গ্রেফতার মাদক কারবারিরা হলেন, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ এলাকার লোকমান আলীর ছেলে শামীম আক্তার (৩৫) এবং মধুপুর এলাকার ফারুক হোসেনের ছেলে হামিদুল ইসলাম (২২)।

র‌্যাব থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নওদাপাড়া বিআরটিএ অফিসের সামনে চেকপোস্ট বসানো হয়। এসময় নীল-হলুদ রঙের একটি পিকআপ আসলে চালকের পাশ থেকে নেমে একজন দৌড়ে পালিয়ে যায়। পিকআপে তল্লাশী চালানো হয়েছে কাঠের গুড়ার মধ্যে চারটি সাদা প্লাস্টিকের বস্তার মধ্যে টেপ দিয়ে পেঁচানো গাঁজা পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক কারবারিরা বলেন, ব্রাহ্মণবাড়িয়া সীমান্ত থেকে গাঁজা গুলো নিয়ে আসা হয়েছে। এগুলো গোদাগাড়ীতে পৌছে দিতে হয়। সেখান থেকে গাঁজা গুলো বিক্রি করা হয়।

গ্রেফতারকৃত দুজনের বিরুদ্ধে রাজশাহী নগরীর শাহমখদুম থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও পিকআপ, গাড়ির কাগজ, তিনটি সিম সহ মোবাইল, ৫০ বস্তা কাঠের গুড়া জব্দ দেখানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button