রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে ৫০০ গ্রাম গাঁজা সহ আটক এক

নিজস্ব প্রতিবেদক :  

রাজশাহীতে ৫০০ গ্রাম গাঁজা-সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত হলেন যে, মো: রুবেল আলী (২৬)। সে রাজশাহী মহানগরীর মতিহার থানার চরশ্যামপুর পশ্চিমপাড়া এলাকার মো: বেরাজ উদ্দিনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায় যে , গতকাল ১৩ জানুয়ারি, ২০২৩ বিকেল সাড়ে ৪ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: মশিয়ার রহমান, এস আই এএসএম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলেন। এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, একজন মাদক ব্যবসায়ী মতিহার থানার চরশ্যামপুর পশ্চিমপাড়া এলাকায় মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছেন।

উক্ত সংবাদের পরিপেক্ষিতে গোয়েন্দা পুলিশের ঐ টিম বিকেল পৌনে ৫ টায় ঘটনা স্থলে অভিযান পরিচালনা করে আসামি রুবেলকে আটক করেন। এ সময় তার কাছে থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করেন এবং গাঁজা ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত তার  মোবাইল ফোনটি জব্দ করেন পুলিশ।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায় যে, সে উক্ত গাঁজা অপর মাদক ব্যবসায়ী মো: নবাব আলী (৩২) এর কাছ থেকে ক্রয় করেছিলেন। তারা একত্রে পরস্পরের সহযোগীতায় দীর্ঘদিন যাবত গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছেন।

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য আইনে মামলা মনজুর করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button