রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ২০০০ পিচ ইয়াবা সহ আটক ৭ মাদক ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে ২০০০ পিচ ইয়াবা ট্যাবলেট-সহ ৭ জনকে গ্রেফতার করেছে রাজশাহীর গোয়েন্দা পুলিশ (ডিবি)।গ্রেফতারকৃত আসামীরা হলেন, রাজিব হোসেন (২৭), আশিক (৩০), আশরাফুল আলম (৩৩), ইব্রাহিম হোসেন সাগর (৩৩), নাইম আলী (২৬), শ্রী সোহাগ সরকার (২৮) এবং কাওসার হোসেন রাজু (২৩)।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২রা জুন রাতে রাজশাহীর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: তৌহিদুর রহমান, এসআই মো: নাদিম উদ্দীন ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার এবং চোরাচালান রোধ ডিউটি করছিলো।

এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মতিহার থানার মেহেরচন্ডী বুধপাড়া এলাকায় আসামী কাওসার হোসেন রাজুর বাড়িতে কয়েক জন মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছেন। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম ২রা জুলাই রাত ১২:৪৫ মিনিটে মেহেরচন্ডী বুধপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রাজিব, আশিক, আশরাফুল, ইব্রাহিম, নাইম, সোহাগ এবং কাওসারকে গ্রেফতার করে এবং ঘটনাস্থল হতে দুই জন পালিয়ে যায়।

এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ২০০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে, এবং পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button