রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে ১ কোটি টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক ১ জন

স্টাফ রিপোর্টারঃ

গতকাল ১১ সেপ্টেম্বর রাত ৯:৩০ মিনিটে রাজশাহী জেলার চারঘাট থানাধীন নন্দনগাছী বটতলা মোড়ে পাকা রাস্তা সংলগ্ন এলাকায় অপারেশন পরিচালনা করে ১ কেজি হেরোইনসহ আসামী মোঃ মনিরুল ইসলাম জনি ৩২ কে আটক করেন। আটককৃত আসামী চারঘাট থানার নতুনপাড়া গ্রামের মোঃ মাহবুবুর রহমানের ছেলে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার চারঘাট থানাধীন নন্দনগাছী বটতলা মোড়ে পাকা রাস্তার উপর ১ জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য হেরোইন বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদ পেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করে ১১ সেপ্টেম্বর রাত ৯:৩০ মিনিটে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থলে পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১ জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে ঘটনাস্থলেই উক্ত ব্যক্তিকে আটক করা হয়।

আটককৃত আসামীকে নাম ঠিকানা জিজ্ঞাসা করলে, সে সবার সম্মুখে উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং আরও বলে, তার ডান হাতে থাকা প্লাস্টিকের বাজারের ব্যাগের ভিতরে অবৈধ মাদকদ্রব্য হেরোইন আছে। সে অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজশাহী জেলার চারঘাট থানাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করছে এবং উক্ত মাদকদ্রব্য হেরোইন বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছিল।


অনেক লোকজনের উপস্থিতিতে আসামী মোঃ মনিরুল ইসলাম জনির দেহ তল্লাশীকালে তার ডান হাতে থাকা ১ টি প্লাস্টিকের বাজরের ব্যাগের ভিতর থেকে ১ কেজি অবৈধ মাদকদ্রব্য হেরোইন (যার মূল্য আনুমানিক ১ কোটি টাকা) উদ্ধার করা হয়।

আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button