রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে হেরোইন সহ দুই জন আটক

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গার রেলক্রসিং এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে হেরোইন সহ আটক করেছে র‌্যাব-৫। এসময় একটি ট্রাক জব্দ করা হয়। রোববার দিবাগত রাত সাড়ে ১২ দিকে এই অভিযান পরিচালনা করেন রাজশাহী র‌্যাব-৫ এর সদস্যরা।

আটককৃত আসামীরা হলেন, ট্রাক চালক পবার হাড়ুপুর এলাকার জিয়ারুলের ছেলে সাকিব (২৪) ও কাঠালবাড়িয়া এলাকার রেজাউল করিমের ছেলে আবুল হায়াত (২২)।

সোমবার সকালে র‌্যাবের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে, ১টি মালামাল বহণ করা ট্রাকযোগে মাদক ব্যবসায়ীরা হেরোইন সহ চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহী জেলা শহরের দিকে আসছে।

উক্ত সংবাদ পেয়ে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার রেলক্রসিং মোড়ে চেকপোষ্ট পরিচালনা করে। চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহী জেলা অভিমূখে নীল ও হলুদ রংয়ের ১টি ট্রাক আসলে সিগন্যাল দিয়ে গতিরোধ করে দাঁড় করানো মাত্র ট্রাকের দরজা খুলে দুই জন ব্যক্তি পালানোর চেষ্টা কালে র‌্যাবের তাদের আটক করেন।

পরে ট্রাক টি তল্লাশী করে ১২০০শ’ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এবং একই সাথে ট্রাকটিও জব্দ করে আটককৃত আসামীদের নগরীর কাশিয়াডাঙ্গা থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দেয়া হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button