রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে স্ত্রীকে বন্ধুদের দিয়ে গণধর্ষণ করালেন স্বামী

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে এক গৃহবধূকে স্বামীর সহ যোগিতায় বন্ধুদের দিয়ে ধর্ষণ এ ঘটনায় গণধর্ষণের ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে চন্দ্রিমা থানায় ভুক্তভোগী গৃহবধূ স্বামী সহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম।

জানা গেছে, নগরীর চন্দ্রিমা থানার হাজরাপুকুর এলাকার লাইলীর বাড়িতে ভাড়া থাকেন ঐ নারী ও তাঁর স্বামী। গত ৭ জুলাই রাত ১০টার দিকে বন্ধুদের নিয়ে বাড়িতে প্রবেশ করেন তার স্বামী। এর পর স্ত্রীকে অচেতন করে ৫জন মিলে ধর্ষণ করে। এবং ধর্ষণের সম্পূর্ণ ভিডিও মোবাইল ফোনে ধারণ করে তারা।

ভুক্তভোগী গৃহবধূ বলেন, শিরোইল কলোনি হাজরাপুকুর এলাকায় স্বামীকে নিয়ে দেড় মাস ধরে লাইলীর বাড়িতে ভাড়া থাকতেন। গত ৭ জুলাই বেলা ১১টার দিকে জোর করে ঘুমের ওষুধ খাওয়ায় তার স্বামী। পরে রাত ৯টার দিকে কফির সাথে আবারো ঘুমের ওষুধ খাওয়ানো হয় তাকে। ওষুধ খাওয়ার ফলে অচেতন হয়ে পড়েন সে।

পরবর্তীতে ঐ রাতে তার স্বামী সহ ৫ জন মিলে তাকে ধর্ষণ করে এবং ধর্ষণের সম্পূর্ণ ভিডিও মোবাইল ফোনে ধারণ করে তারা। ভোরের দিকে তার অবস্থা খারাপ হলে তাকে তেতুল খাওয়ানোর চেষ্টা করে ধর্ষকরা। পরে ভিডিও ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে অন্যন্য বন্ধুরা কুপ্রস্তাব পাঠাতে থাকে। তবে স্বামীর ভয়ে এতদিন প্রকাশ করেননি তিনি। হুমকির কারণে তিনি অতিষ্ঠ হয়ে বৃহস্পতিবার থানায় গিয়ে অভিযোগ করেন।

এ বিষয়ে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুব আলম জানান, এ ঘটনায় একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এবিষয়ে মামলা চলমান আছে। মামলা করে ঐ নারীকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠোনো হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button